ভোলায় তাবলীগ জামাতের ১৬ সদস্য আটক : ট্রাক চালকের জরিমানা

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে যাত্রী পরিবহন করায় ভোলায় তাবলীগ জামাতের ১৬ সদস্যসহ একটি ট্রাক আটক করেছে নৌবাহিনী। আজ রবিবার বিকেলে ওই ট্রাকের ড্রাইভার মো: লিটনকে আটক করে তারা। পরে রাতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ড্রাইভাকে ৯ হাজার টাকা জরিমানা করে। অর্থদণ্ডপ্রাপ্ত লিটন চুয়াডাঙ্গা জেলার বাসিন্দা।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা চৌধুরী জানান, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ভোলার চরসামাইয়া ইউনিয়নের বিশ্বরোড এলাকার একটি ট্রাক তাবলিগ জামাতের ১৬ জন সদ্যস্যকে নিয়ে ভোলার বাস স্ট্যান্ড এলাকা থেকে যশরের উদ্দেশ্যে যাচ্ছিল। এসময় নৌবাহিনীর সদস্যরা ট্রাকটিকে আটক করে যাত্রিদের নামিয়ে দেয়ার পাশাপাশি করোনা ভাইরাস সংক্রমন বিস্তার সম্পর্কে অবহিত করা হয়।

সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে এ ধরনের চলাচল দেশের জন্য ভয়ঙ্কর পরিস্থিতি ডেকে আনবে বলেও তাদেরকে সতর্ক করে ছেড়ে দেয়া হয়। এছাড়া সামাজিক দুরত্ব বজায় রেখে তাদের নিজ নিজ গন্তব্যে চলে যেতে অনুরোধ করা হয়। অপরদিকে ওই ট্রাক ড্রাইভার লিটনকে ভ্রাম্যমান আদালত মাধ্যমে দণ্ডবিধি-২৬৯ ধারায় ৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলেও জানান নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।