ভোলায় অসহায় পরিবারের মাঝে ব্যাচ-১১/১৩ বন্ধু মহলের খাদ্য সহায়তা প্রদান

ভোলায় করোনা পরিস্থিতির সংক্রমণ রোধে কর্মহীন, দরিদ্র, অসহায়, দিনমজুর, শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় এসএসসি/এইচএসসি ১১/১৩ ব্যাচের বন্ধু মহল এর উদ্যোগে ভোলার চরনোয়াবাদ, যুগিরঘোলসহ কয়েকটি এলাকার নিম্ম আয়ের ৩০ টি পরিবারের ঘরে ঘরে গিয়ে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, তেল, লবন ও সাবান।

এসময় উপস্থিত ছিলেন, শাখাওয়াত ইমন, ইফাতুর শিশির, মার্জিয়া ডানা, উম্মে হাবিবা তানজিলা, শাকিল, মেহেদি, আজগর, স্বপন প্রমুখ।

১১/১৩ ব্যাচ বন্ধু মহল এর সদস্য শাখাওয়াত ইমন বলেন, দেশের করোনা পরিস্থিতির সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা মানতে দিনমজুর শ্রমজীবী মানুষরা কর্মহীন হয়ে পড়েছে। ফলে এইসব কর্মহীন, দরিদ্র, অসহায়,দিনমজুর শ্রমজীবীরা মানবেতর জীবন-যাপন করছে। আমাদের ১১/১৩ ব্যাচের বন্ধু মহল এর পক্ষ থেকে আমরা নিজেদের অর্থায়নে এই ক্ষুদ্র উদ্যোগ গ্রহণ করেছি। আমরা আশা করব সমাজের বিত্তবান ব্যক্তিরা সবাই হতদরিদ্র মানুষের পাশে এসে দাড়াবেন এবং এই ক্রান্তিলগ্নে উনাদের হাত প্রসারিত করে দিবেন।

অন্যদিকে ঢাকায় অবস্থানরত ১১/১৩ ব্যাচের বন্ধু মহল এর অন্য একটি গ্রুপ ঢাকা মগবাজার এলাকায় আরও ৩০ টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন বলে জানান ইমন।

এদিকে দেশের এই সংকটময় মূহুর্তে নিম্মআয়ের মানুষেরা এ সহায়তা পেয়ে স্বস্তি প্রকাশ করেন এবং এই গ্রুপের সকল সদস্য ও বন্ধু মহলকে ধন্যবাদ জানান।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।