মনপুরায় বৃষ্টি উপেক্ষা করে ৬০ পরিবারে ত্রাণ পৌঁছিয়ে দিলেন ইউএনও

ভোলার মনপুরায় ঝড়-বৃষ্টি উপেক্ষা করে অতি দরিদ্র সীমার নিচে বসবাসকীর ৬০ পরিবারের সদস্যদের কাছে ত্রান সামগ্রী পৌঁছে দিয়েছেন ইউএনও বিপুল চন্দ্র দাস। শনিবার বিকেল ৫ টায় উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে বসবাসকারী কর্মহীন এই সব পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে চাল, ডাল ও আলু বিতরণ করেন তিনি।

এই সমস্ত কর্মহীন পরিবারের সদস্যরা খেটে খাওয়া মানুষ। যারা প্রতিদিন কাজ না করলে ভাতের হাড়ি চুলায় উঠে না। কিন্তু লকডাউনের কারনে এরা বেকার হয়ে পড়ে।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস জানান, এই সংকটে সবচেয়ে কষ্টে আছে এই সমস্ত খেটে খাওয়া শ্রমজীবি পরিবার। যারা দিন আনে দিন খায়। তাদের আয়ের উৎস বন্ধ হয়ে যাওয়ায় পরিবার-পরিজন নিয়ে খুব কষ্টে আছে। তাদের কথা ভেবে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্ধকৃত খাদ্য সামগ্রী বিতরণ করছি।
এর আগে উপজেলা হাজিরহাট ইউনিয়ন, মনপুরা ইউনিয়ন ও উত্তর সাকুচিয়া ইউনিয়নে খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও তিনি এই সংকটময় সময়ে সমাজের বিত্তবানদের এই উপকূলের অসহায় মানুষের পাশে দাঁড়াতে অনুরোধ করেন।

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মনপুরা থানার ওসি সাখাওয়াত হোসেন, দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াস মিয়া ও মানবসেবা স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।