ভোলায় বেড়িবাঁধে “আনন্দ পাঠশালার” শিক্ষার্থীদের মাঝে সাবান, মাস্ক ও খাদ্য সামগ্রী বিরতণ

ভোলা সদর উপজেলার মেঘনা নদীর তীরবর্তী তুলাতুলি এলাকায় ভোলার সামাজিক সংগঠন হেল্প এন্ড কেয়ার “আনন্দ পাঠশালা” সাপ্তাহিক স্কুলের শিক্ষার্থীদের মাঝে সাবান, মাস্ক ও খাদ্য সামগ্রী বিরত করেছে সামাজিক সংগঠন হেল্প এন্ড কেয়ার।

৩ এপ্রিল শুক্রবার বিকালে আনন্দ পাঠশালার সকল শিক্ষার্থীদের মাঝে হাত ধোয়ার সাবান ও মাস্ক বিতরণ করা হয় এবং আনন্দ পাঠশালার শিক্ষার্থীদের মধ্যে আসহায় হতদরিদ্র ৫০ জন শিক্ষার্থীদের বাড়িতে খাবার সামগ্রি পৌঁছে দেয় হেল্প এন্ড কেয়ার এর সদস্যরা। খাদ্য সামগ্রী মধ্যে ছিলো ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি ডাল, হাফ লিটার তৈল। এছাড়াও হাত ধোঁয়ার সাবান ও মাস্ক বিতরন করা হয়।

এ সময় হেল্প এন্ড কেয়ার এর প্রতিষ্ঠাতা অমি আহমেদ ও আনন্দ পাঠশালা প্রধান শিক্ষক সিয়াম আহমেদ, এম শরিফ আহমেদ, মোঃ সুমন, মোঃ সাইদি ও ইমতিয়াজুর রহমান, উপস্থিত ছিলেন।

হেল্প এন্ড কেয়ার প্রতিষ্ঠাতা অমি আহমেদ খাদ্য সামাগ্রী বিতরণ শেষে বলেন, কোভিট -১৯ সংক্রামণ প্রতিরোধে ভোলা সহ সারা দেশে সরকার এর সাথে দেশের বেসরকারি সংস্থা সংগঠন গুলো কাজ করে যাচ্ছে তারি ধারাবাহিকতায় ভোলা জেলা আমাদের সংগঠন হেল্প এন্ড কেয়ার এর ক্ষুদ্র প্রয়াস হিসেবে আমরা আনাদের আনন্দ পাঠশালার অসহায় ছিন্নমূল ৫০ জন শিক্ষার্থীদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। দেশে কোভিট -১৯ এর দূর্যোগ যত দিন পর্যন্ত না কাটবে ততোদিন আমাদের সংগঠনের এ ধারাবাহিকতা বজায় থাকবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।