দৌলতখানে ২ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন এমপি মুকুল

বেকার ও অসহায় ২ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করছেন এমপি মুকুল

ভোলা-২ আসনের সংসদ আলহাজ্ব আলী আজম মুকুলের ব্যক্তিগত উদ্যোগে দৌলতখান উপজেলার বেকার ও অসহায় ২ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার (০৩ এপ্রিল) সকাল ১১টার দিকে এমপি মুকুলের বাস ভবনের সামনে এসব খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়। তারা তালিকা অনুযায়ী নিজ নিজ এলাকায় অসহায়দের ঘরে ঘরে এসব খাদ্য পৌঁছে দেবেন। খাদ্যশস্যের মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল ও সাবান ।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলাে চেয়াম্যান মনজুর আলম খান,উপজেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর ,পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, হাজিপুর ইউনিয়ন চেয়ারম্যান হামিদুর রহমান টিপু,ভবানিপুর ইউনিয়ন চেয়ারম্যান গোলাম নবী নবু।

এ সময় ভোলা-২ আসনের সংসদ এমপি মুকুল বলেন, মরণব্যাধি করোনাভাইরাসের এ দুর্যোগের সময় আমি দৌলতখান উপজেলার অসাহায় বেকার হতদরিদ্র মানুষের পাশে ছুটে এসেছি । আমি দৌলতখান উপজেলার অসহায় খেটে খাওয়া মানুষের চিন্তা করে দৌলতখান উপজেলা একটি হট লাইন চালু করেছি তার নেতৃত্ব দিবে উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র নাথ কুমার। ইতিমধ্যে মানুষ আমাকে ফোন দেয়া শুরেু করেছে আমি তাদের বাসায় খাদ্র সামগ্রী পৌছে দিয়েছি। । তবে এই সময় প্রত্যেককে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে সাবধানতার সঙ্গে চলাফেরা করার পরামর্শ দেন এমপি মুকুল

কেউ যেন মনে না করেন এই ছুটি কোনো উৎসবের জন্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের রক্ষা করতে ঘরে থাকার জন্য এ ছুটি দিয়েছেন।
পরে করোনা ভাইরাসের সংক্রামনের হাত থেকে নিরাপদ থাকতে সাংবাদিকদের মাঝে ব্যাক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) ও মাস্ক প্রদান করেছেন ভোলা-২ আসনের সাংসদ আলী আজম মুকুল।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।