দোকান খোলা রাখায় দৌলতখানে ৮ ব্যবসায়ীকে জরিমানা

করোনা ভাইরাস প্রতিরোধে জন সমাগম ঠেকাতে জন সচেতনতা বৃদ্ধির লক্ষে প্রশাসনের ঘোষিত আইন অমান্য করে দোকান খোলা রাখায় এবং এম্বুলেন্স দিয়ে যাত্রী নেয়ার দায়ে দৌলতখান উপজেলার বিভিন্ন হাটবাজারে অভিযান চালিয়ে ২ চালক সহ ৮ ব্যবসায়ীকে ৮ হাজার টাকা জরিমানা করেছন ভ্রাম্যমাণ আদালত।

আজ বৃহস্পতিবার ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান,ও নৌবাহিনীর যৌথ অভিযানে পৃথক পৃথক স্থানে সকাল ১১টা থেকে ঘন্টাব্যাপী এ আদালত পরিচালনা করে তাদেরকে জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ জানান, চায়ের দোকান, কসমেট্রিকস,মোটরসাইকেলের পার্টসের দোকান, এম্বুলেন্সে করে যাত্রী নেয়া,করোনা প্রতিরোধে সরকারি নির্দেশ অমান্য করে এসব দোকান খোলা রাখা এবং এম্বুলেন্সে করে যাত্রী নেয়ার দায়ে এসব ব্যবসায়ী এবং চালককে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান শেষে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট জানান, ভোলা জেলা প্রশাসকের নির্দেশনা মোতাবেক ওষুধ, কাঁচা বাজার ও নিত্য পণ্যের দোকান সকাল ৯টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। ৫টার পর থেকে ওষুধের দোকান ব্যতীত সব ধরনের দোকান বন্ধ থাকবে। এরই ধারাবাহিকতায় আমাদের এই অভিযান প্রতিনিয়ত পরিচালনা করা হবে। এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র জাকির হোসেন তালুকদার সহ আইনশৃঙ্খলাবাহিনীর সদস্য বৃন্দ

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।