মনপুরায় শারিরিক দুরত্ব বজায় রেখে দুস্থদের মাঝে ইউপি চেয়ারম্যানের চাল বিতরন

ভোলার মনপুরায় শারীরিক দুরত্ব বজায় রেখে গোলাকার বৃত্তে দাঁড় করিয়ে দুস্থদের মাঝে চাল বিতরন করলেন হাজীর হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বীপক। বুধবার সকাল ১০ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়ন পরিষদে দুস্থদের মাঝে মার্চ মাসের ভিজিডি’র চাল বিতরন করা হয়।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, গোলাকার বৃত্তে সামাজিক দূরত্বে দাঁড়িয়ে কার্ড প্রাপ্ত দুঃস্থরা ৩০ কেজি চালের বস্তা গ্রহন করছেন। এতে করে করোনা সংক্রমনরোধে নিয়ম মেনে চাল নিতে পেরে খুশি দুস্থরা।

ইউনিয়ন পরিষদের তথ্যে জানা যায়, প্রাথমিক পর্যায়ে হাজীর হাট ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ১২৪ জন ভিজিডি কার্ডধারীকে এই চাল দেয়া হচ্ছে। পর্যায়ক্রমে ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের মোট ৮৪১ জন কার্ডধারীকে এই চাল দেয়া হবে।

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হাজিরহাট ইউনিয়নের চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, ইউপি সদস্য মজির উদ্দিন, মনপুরা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি আবদুল্লাহ জুয়েল, ‘চ্যানেল এস’ ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি সীমান্ত হেলাল, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি নজরুল ইসলাম মামুন, বরিশাল প্রতিদিন প্রতিনিধি মিজানুর রহমান জুয়েল ও ইউনিয়ন পরিষদ সচিব মোঃ অহিদুর রহমান প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।