ভোলায় বিয়ে বাজারের উদ্যোগে সাবান ও ডিটারজেন্ট বিতরণ অব্যাহত

ভোলায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে অসহায় দরিদ্র মানুষের মাঝে সাবান ও ডিটারজেন্ট বিতরণ করা হয়েছে।

বুধবার (১লা এপ্রিল) সকালে বিয়ে বাজারের উদ্যোগে প্রতিদিনের মতো ভোলা সদর রোডে দরিদ্র অসহায়, রিক্সাচালক, ভ্যানচালক, পথচারীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের হাতে সাবান ও ডিটারজেন্ট তুলে দেওয়া হয়েছে।

ইভেন্ট ম্যানেজম্যন্ট প্রতিষ্ঠান ‘বিয়ে বাজার” এর একদল সেচ্চাসেবক এসব উপকরন মানুষের হাতে তুলে দেন। এ সময় করোনার লক্ষন, প্রতিকার ও করনীয় বিষয়ে পরামর্শ দিয়ে সবাইকে বাড়িতে থাকার আহ্বান জানান সেচ্চাসেবীরা। একই সাথে ভালো করে সাবান দিয়ে হাত ধোয়ার পরামর্শও দেন তারা।

এ সময় বিয়ে বাজার প্রতিষ্ঠাতা প্রভাষক মনিরুল ইসলাম, ডা. মো: মহিউদ্দিন, সাংবাদিক ও সাংস্কৃতিককর্মী ছোটন সাহা, বিজয় বাইনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১১ দিন ধরে বিয়ে বাজার করনো প্রতিরোধে বিভিন্ন ধরনের সামাজিক কার্যক্রম অব্যাহত রেখেছে। যার মধ্যে রয়েছে হাত ধোয়া, মাস্ক বিতরণ, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, ব্যবসা প্রতিষ্ঠানের সামনে চিহ্ন অঙ্কন এবং সাবান ও ডিটারজেন্ট বিতরণ।

বিয়ে বাজার প্রতিষ্ঠাতা মনিরুল ইসলাম বলেন, করোনা প্রতিরোধে আমরা সচেতনতামূলক সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছি, সমাজের বিভিন্ন স্তরের মানুষ আমাদের এই কাজে সহযোগীতা করছে। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। যার যার অবস্থানে থেকে দরিদ্র মানুষকে সহযোগীতা ও সচেতনতায় সাবার এগিয়ে আসা উচিত বলে মনে করেন তিনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।