ভোলায় বেড়ীবাধ এলাকায় উপজেলা ছাত্রলীগের মাস্ক ও সাবান বিতরণ

ভোলায় করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ভোলা সদর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা সাধারণ মানুষের মাঝে প্রচারনা চালিয়েছে। তারা ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের বেড়ীবাধ এলাকার জেলে পল্লীতে জেলে পরিবারে মাঝে বিনামূল্যে মাস্ক, সাবান বিতরণ করেন। গতকাল মঙ্গলবার দিনভর এ প্রচারনা চালান তারা।
ভোলা সদর উপজেলা ছাত্রলীগ এর সভাপতি ফাহিম খন্দকার রাকিব ও সাধারন সম্পাদক রাশেদুজ্জামান হ্যাভেন এর নেতৃত্বে ধনিয়া ও কাচিয়া ইউনিয়নের বেড়ীবাধ এলাকায় থাকা শতাধিক জেলে পরিবারের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করা হয়।


ভোলা সদর উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক রাশেদুজ্জামান হ্যাভেন বলেন, দেশের যে কোন দুর্যোগে অতীতেও মানুষের পাশে দাঁড়িয়েছিলো ভোলা সদর উপজেলা ছাত্রলীগ। বর্তমানেও পাশে আছে এবং ভবিষ্যতে যে কোন প্রয়োজনে তাদের পাশে থাকবে। ছাত্রলীগ সকল মানবিক কাজে সদা প্রস্তুত। সাবেক শিল্প ও বানিজ্যমন্ত্রী জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এম পি মহোদয় আপনাদের সকল বিপদ আপদে পাশে আছেন এবং থাকবেন।


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ ও ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ। পরে জেলে পল্লীতে জেলেদেরকে নিরাপদ দূরত্বে থাকর অনুরোধ করেন তারা। এবং পারস্পরিক সচেনতা বৃদ্ধি করতে উপস্থিত জনসাধারণকে সচেতন হওয়ার জন্য জোর আহ্বান জানানো হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।