ভোলায় উপকূলের বাসিন্দাদের ঘরে পৌঁছে দেয়া হলো হ্যান্ড স্যানিটাইজার সামগ্রী

ভোলায় করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে জন সচেতনতা সৃষ্টির লক্ষ্যে উপকূলের দরিদ্র মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হয়েছে হ্যান্ড স্যানিটাইজার সামগ্রী।

মঙ্গলবার (৩১ মার্চ) দিনভর ভোলা সদর রোড ও ধনিয়া ইউনিয়নের নাছির মাঝি এলাকার বেড়ি বাঁধে আশ্রিত দরিদ্র বাসিন্দাদের হাতে তুলে দেয়া হয়েছে সাবান ও ডিটারজেন্ট।

ইভেন্ট ম্যানেজম্যন্ট প্রতিষ্ঠান ‘বিয়ে বাজার” এর একদল সেচ্চাসেবক এসব উপকরন মানুষের হাতে তুলে দেন। এ সময় করোনার লক্ষন, প্রতিকার ও করনীয় বিষয়ে পরামর্শ দিয়ে সবাইকে বাড়িতে থাকার আহ্বান জানান সেচ্চাসেবীরা। একই সাথে ভালো করে সাবান দিয়ে হাত ধোয়ার পরামর্শও দেন তারা।

এ সময় বিয়ে বাজার প্রতিষ্ঠাতা প্রভাষক মনিরুল ইসলাম, ডা. মো: মহিউদ্দিন, সাংবাদিক ও সাংস্কৃতিককর্মী ছোটন সাহা, বিজয় বাইনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১০ দিন ধরে বিয়ে বাজার’ করনো প্রতিরোধে বিভিন্ন ধরনের সামাজিক কার্যক্রম অব্যাহত রয়েছে। যারমধ্যে রয়েছে হাত ধোয়া, মাস্ক বিতরন, হ্যান্ড স্যানিটাইজার বিতরন, ব্যবসা প্রতিষ্ঠানের সামনে চিহ্ন অংকন এবং সাবান-ডিটারজেন্ট বিতরন।

বিয়ে বাজার প্রতিষ্ঠাতা মনিরুল ইসলাম বলেন, করোনা প্রতিরোধে আমরা সচেতনতামুলক সামাজিক কার্যক্রম করছি, বিভিন্ন স্থরের মানুষ আমাদের এই কাজে সহযোগীতা করছে। যার যার অবস্থানে থেকে দরিদ্র মানুষকে সহযোগীতা ও সচেতনতায় সাবার এগিয়ে আসা উচিত বলে মনে করছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।