ফেসবুকে লাইভ দিয়ে বোরহানউদ্দিনে সাংবাদিক সাগর চৌধুরীর উপর হামলা

ফেসবুকে লাইভে এসে ভোলার বোরহনউদ্দিনে সাংবাদিক সাগর চৌধুরির উপর হামলা চালিয়েছে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দারের ছেলে নাবিল। মঙ্গলবার সকাল ৯ টায় উপজেলার রাজমনি সিনেমার সামনে অতর্কিত হামলা চালিয়ে সাংবাদিক সাগর চৌধুরীকে গুরুতর আহত করা হয়।
এ ঘটনায় ভোলার সাংবাদিক এবং অনলাইন এডিটরস কাউন্সিল ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স সোসাইটির পক্ষে আবুল কালাম আজাদ ও মাহমুদ হোসেন মোয়াজ্জেম উদ্বেগ প্রকাশ করেছেন। সেই সাথে হামলাকারী নাবিলকে অবিলম্বে গ্রেপ্তারের দাবী জানিয়েছেন।
ঘটনা সূত্রে জানা যায়, গরিবের নামে বরাদ্দকৃত চাল রাতের আধারে চুরি করে নেয়ায় ওই চালের ঘটনাটি উপজেলা নির্বাহি অফিসারকে সাংবাদিক জানালে এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ভোলার বোরহানউদ্দিনে সাংবাদিক সাগর চৌধুরীকে মোবাইল চোর ও ছিনতাইয়ের অপবাদ দিয়ে এভাবে মারধর করে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দারের ছেলে নাবিল।
এ ঘটনায় নির্যাতিত সাংবাদিক বোরহানউদ্দিন থানায় মামলা দায়ের করতে গেলে থানা পুলিশ সাংবাদিকদের মামলা নেয়নি। তবে বোরাহানউদ্দিন থানার ওসি এনামুল হোসেন বলেন, সাংবাদিক সাগর চৌধুরি থানায় এসেছে চিকিৎসার জন্য তাকে বোরাহানউদ্দিন হাসপাতালে পাঠানো হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।