নিরাপদ দূরত্ব বজায় রাখতে ভোলা লক্ষ্মীপুর সড়কে চিহ্ন রেখা অঙ্কন করছে শিক্ষার্থীরা

যথাযত পদক্ষেপের অপ্রতুলতার জন্য গ্রামের মানুষ গুলো করোনা ভাইরাস ( কোভিড-১৯ ) সম্পর্কে যথেষ্ট সচেতন নয় তাই ভোলা জেলার পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন “হোয়াটস নেক্সট” এর পক্ষ থেকে ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মিজানুর রহমানের পৃষ্ঠপোষকতায় এবং ভোলা জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক কাচিয়া ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম নকিব এবং ২নং ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাসনাইন আহমেদ হাসান মিয়ার এর সার্বিক সহযোগিতায় শিক্ষার্থী শরিফুল ইসলাম (বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রোফেশনালস্- বিইউপি) এর নেতৃত্বে বিভিন্ন কলেজের মেধাবী শিক্ষার্থীদের নিয়ে ভোলা লক্ষ্মীপুর সড়কে মানুষের সামাজিক দূরুত্ব বজায় রাখতে হাটে বাজারে দোকানের সামনে চিহ্ন রেখা অঙ্কন করেছেন এবং বিভিন্ন অসহায় মানুষ কে সহযোগিতা, করোনাভাইরাস প্রতিরোধে সচেতনাসহ নানা পদক্ষেপ নিয়ে কাজ করছেন তারা।

এসময় তারা অর্ধশত নিত্যপ্রয়োজনীয় দোকান ও ঔষধের দোকানের সামনে ক্রেতাদের মধ্যে নিরাপদ দূরত্ব বজায় রাখতে বিশেষ চিহ্ন অঙ্কন করেন।

শিক্ষার্থীদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন  শান্ত, আরিফ, রাসেল, শুভ, রিয়াজ, জিয়ারুল, সোহাগ, হাসান, মিজান, রিয়াদ, সুলায়মান প্রমুখ।

শরিফুল ইসলাম বলেন আমরা শিক্ষার্থীরা ক্ষুদ্র পরিসরে শুরু করেছি আমরা করোনাভাইরাস প্রতিরোধে মানুষ কে সচেতনতা সভা করে যাচ্ছি এবং যেকোন দূর্যোগে আমরা অসহায় মানুষের পাশে থাকবো। এই জন্য তিনি সকলের সহযোগিতা চেয়েছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।