হৃদয়ে ভোলা ও বিয়ে বাজারের উদ্যোগে ভোলায়  সাবান বিতরণ

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মরনঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়ে প্রতিদিন বাড়ছে মৃত্যুর মিছিল। এ ভাইরাসের এখন পর্যন্ত কোন প্রতিষেধক না থাকায় সতর্কতা, সচেতনতা ও পরিষ্কার থাকাই আপাতত এ ভাইরাস প্রতিরোধের একমাত্র কৌশল। ভোলার সাধারণ মানুষ যেনো জীবানু মুক্ত থেকে এ ভাইরাসের ঝুঁকি এড়াতে পারে সেই লক্ষ্যে হৃদয়ে ভোলা ও বিয়ে বাজারের উদ্যোগে সাবান বিতরণ করা হয়েছে।

রবিবার (২৯ মার্চ) সকালে ভোলা সদর রোডে রিক্সাচালক, ভ্যানচালক, পথচারীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে ১ হাজারের বেশি সাবান বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুস, দৈনিক ভোলার বাণী সম্পাদক মোহাঃ মাকসুদুর রহমান, ভোলা টাইমস এর প্রকাশক মোহাম্মদ আলী জিন্নাহ, বিয়ে বাজারের সত্ত্বাধিকারী ও কালবেলা প্রতিনিধি মোঃ মনিরুল ইসলাম, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি এইচএম জাকির, একুশে টিভির প্রতিনিধি মেজবাহ উদ্দিন শিপু, একাত্তর টিভির প্রতিনিধি কামরুল ইসলাম, জিটিভির প্রতিনিধি হেলাল গোলদার, দেশটিভি প্রতিনিধি ছোটন সাহা, ভোলা থিয়েটারের সাবেক সম্পাদক তালহা তালুকদার বাঁধন, হৃদয়ে ভোলা সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি বনি আমিন আপন, সেচ্ছাসেবী সংগঠন ইয়ুথ নেট ওয়ার্ক এর প্রতিষ্ঠাতা জান্নাতুল আরোহী প্রমুখ।

এসময় হৃদয়ে ভোলা’র প্রতিষ্ঠাতা সভাপতি বনি আমিন আপন বলেন ভোলার শ্রমজীবী সাধারন মানুষ যেনো এ মরণঘাতী করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে পারে সেই লক্ষ্যে আমরা আমাদের সামর্থ অনুযায়ী প্রায় ১হাজার মানুষকে সাবান বিতরণ করেছি। যদি এই মানুষগুলো ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে পারে তাহলে আমাদের উদ্যোগ সফল হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।