মনপুরায় বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছিয়ে দিচ্ছেন ইউএনও

ভোলার মনপুরায় করোনা ভাইরাস মোকাবেলায় ৮শত গরীব অসহায় শ্রমজীবী মানুষের বাড়ি বাড়ি গিয়ে প্রত্যেকের ঘরে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দিলেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস।

করোনা ভাইরাস মোকাবেলায় মানুষকে ঘরে অবস্থান ও বাজারমুখী জনসমাগম থেকে নিরুৎসায়ী করতে উপজেলা নির্বাহী অফিসারের এই ব্যাতিক্রমধর্মী উদ্যোগ। প্রত্যেক পরিবারে ১০ কেজি চাউল, ২কেজি মশারী ডাল ও ৫ কেজি আলুর একটি প্যাকেট দেওয়া হয়।

রবিবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের বরাদ্ধকৃত এই নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রত্যেক শ্রমজীবি মানুষের বাড়ি বাড়ি পৌছিয়ে দেওয়া হয়।

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া, স্থানীয় ইউপি সদস্য ইউনুচ মেম্বার ও ইউসুফ মেম্বার, স্বেচ্ছাসেবী কর্মী হসিাবে ছিলেন যুগান্তর প্রতিনিধি আবদুল্লাহ জুয়েল, ইত্তেফাক প্রতিনিধি মোঃ ছালাহউদ্দিন, যায়যায়দিন প্রতিনিধি সীমান্ত হেলাল, সাংবাদিক নজরুল ইসলাম মামুন ও মিজানুর রহমান, মানব সেবা সংগঠনের নেতৃবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।