সর্বশেষঃ

ভোলায় হোম কোয়ারেন্টাইনে ৪০০ জন ॥ নতুন ১১, ছাড়পত্র পেল ১৬০ জন

স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে ভোলায় গত ২৪ ঘণ্টায় নতুন আরও ১১ জনকে হোম কোয়ারেন্টাইনে (নিজ নিজ বাড়িতে পর্যবেক্ষণে থাকা) রাখা হয়েছে। ভোলায় সর্বমোট ৪০০ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে। এদের মধ্যে ১৪ দিন পর্যবেক্ষণ শেষে কোনো লক্ষণ না থাকায় সুস্থ্য হয়ে ১৬০ জন প্রবাসীকে দেওয়া হয়েছে ছাড়পত্র। বর্তমানে জেলার সাত উপজেলায় কোয়ারেন্টিনে রয়েছেন ২৪০ জন। এছাড়া করোনা সন্দেহে ১জনকে আইসোলেশনে রাখা হয়েছে। শনিবার (২৮ মার্চ) বিকেলে রাতে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন।
ভোলার সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী ভোলার বাণীকে জানান, জেলায় ৪০০ জন হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এদের মধ্যে ১৬০ জনের শরীরে কোন লক্ষণ না থাকায় সুস্থ্য হওয়ায় ছাড়পত্র প্রদান করা হয়েছে। এছাড়া করোনা সন্দেহে ১ জনকে আইসোলেশনে রাখা হয়েছে।
তিনি আরো জানান, জেলার সব হাসপাতালে ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জাম (পিপিই) সরবরাহ করা হয়েছে। আর জেলা স্বাস্থ্য বিভাগ সর্বমোট ৪১১ পিপিই পেয়েছে। ওই সব পিপিই ব্যবহার করছেন চিকিৎসক ও নার্সরা। আরও পিপিই চাহিদা চাওয়া হয়েছে। এ মুহূর্তে করোনা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।