সর্বশেষঃ

করোনাভাইরাস: ছেলেকে নিয়ে ৫ হাসপাতাল ঘুরলেন বাবা, অবশেষে মৃত্যু

করোনাভাইরাসের উপসর্গ থাকায় তাকে চিকিৎসা দিতে রাজি হয়নি কোনও হাসপাতাল

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজে (রামেক) হাসপাতালে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (২৮ মার্চ) রাতে তার মৃত্যু হয় বলে ইউএনবি’র একটি খবরে বলা হয়।

ওই যুবকের বাড়ি নওগাঁয়। করোনাভাইরাসের উপসর্গ থাকায় তাকে নিজের বাড়িতে থাকতে দেয়নি গ্রামবাসীরা।

ওই যুবকের বাবা জানান, নারায়ণগঞ্জে একটি কাপড়ের দোকানে কাজ করতেন তার ছেলে। শনিবার সকালে প্রচণ্ড সর্দি-কাশি নিয়ে ফিরলে গ্রামবাসী তাকে মের লোকেরা তাকে গ্রামে রাখতে বাধা দেন। পরে তাকে দ্রুত নওগাঁ জেলা সদর হাসপাতালে নেয়া হলে সেখানকার চিকিৎসকরা আল আমিনকে চিকিৎসা দিতে অস্বীকার করেন ও ফেরত পাঠান। এক এক করে চারটি হাসপাতাল ঘুরেও ছেলের চিকিৎসার ব্যবস্থা করতে রাজী হয়নি কোনও হাসপাতাল।

পরে রানীনগর উপজেলা নির্বাহী অফিসার আল মামুনকে জানালে তার হস্তক্ষেপে আল আমিনকে প্রথমে রানীনগর উপজেলা হাসপাতালে ও পরে আবার নওগাঁ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে বিকালে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা আল আমিনকে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করেন এবং রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

তবে ওই যুবক করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না বলে জানিয়েছেন চিকিৎসকরা। রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, “ওই যুবক করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না। মস্তিস্কের সংক্রমণ কিংবা মেনিনজাইটিস নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তবে, তার মাথা ব্যথা ও গলা ব্যথা ছিল।”

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।