সর্বশেষঃ

ভোলার উত্তর দিঘলদীতে করোনা প্রতিরোধে চেয়ারম্যানের প্রচারনা

ভোলার উত্তর দিঘলদীতে করোনা ভাইরাস সম্পর্কে মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরন করেন উত্তর দিঘলদীর কর্মীবান্ধব চেয়ারম্যান আলহাজ্ব লিয়াকত হোসেন মনসুর। ২৩ মার্চ সোমবার এ কার্যক্রম পরিচালনা করা হয়।

এ সময় তিনি বলেন, করোনা ভাইরাসের খবরে আতন্কিত না হয়ে সচেতন থাকবেন। বার বার সাবান, স্যাবলন, হ্যান্ড ওয়াস, অথবা ডেটলের মাধ্যমে পরিস্কার থাকবেন, হোটেলে টেলিভিশন চালিয়ে গন জামায়েত না করা, খাবার ডেকে রাখা, রাত ৮টার মধ্যে হোটেল রেষ্টুরেন্ট বন্ধ রাখার পরামর্শ দেন, মুদি দোকান, সবজি দোকান ও ঔষধের ফার্মেসী খোলা থাকবে । করোনা প্রতিরোধে সহযোগিতায় ৩৬ সদস্য বিশিষ্ট ইউনিয়ন করোনা প্রতিরোধ কমিটি গঠন করেন। এতে স্বাস্থ্য কর্মী, স্বাস্থ্য পরিদর্শক, পরিবার কল্যান পরিদর্শক, সি,এইচ,সি,পি। এফ,ডব্লিউ,ভি, স্যাকমো, উপসহকারী কৃ্ষি কর্মকর্তা, ও ওয়ার্ড মেম্বারগন এ কমিটির অন্তর্ভুক্ত।

লিফলেট বিতরনের সময় উপস্থিত ছিলেন মোঃ মিজানুর রহমান, ফকরুল ইসলাম জামাল, মোঃইমাম হোসেন, জসিম খন্দকার, রাজ্জাকুল হায়দার মিলন, আজগর আলী মুন্সী, বশির মাতাব্বর, আঃমালেক মেম্বার ও স্বাাস্থ্য পরিদর্শক উত্তম কুমার, রফিকুল ইসলাম, পরিবার কল্যান পরিদর্শিকা পারভীন বেগম, সি,এইচ,সি,পি মোকারম হোসেন বাবলু, লাইজু বেগম, ইসরাত জাহান মুনিয়া, উপসহকারী কৃষি কর্মকর্তা আকতার হোসেনসহ স্বাস্থ্য সহকারীগন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।