দৌলতখানে করোনার অজুহাতে অধিক দামে চাল,পেয়াঁজ,বিক্রি ৫ ব্যবসায়ীকে জরিমানা

ভোলার দৌলতখানে করোনাভাইরাসের আতঙ্কের মধ্যে বেশি দামে পেঁয়াজ ও চাল বিক্রি করার দায়ে পাঁচ মুদি ব্যবসায়ীকে ৪৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত । শুক্রবার সন্ধ্যা থেকে দৌলতখান বাজারের পৌর শহরের দক্ষিণ মাথা ও উত্তর মাথায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে এ জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান।

উপজেলার নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ জানান, শুক্রবার সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলার দৌলতখান বাজারের দক্ষিণ মাথা ও উত্তর মাথায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ৫ ব্যবসায়ীকে নির্ধারিত মূল্যের চেয়ে অধিক দামে চাল ও পেয়াঁজ বিক্রির দায়ে ৪৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে ।

এ সময় তিনি জানান করোনা অজুহাতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম নির্ধারিত মূল্যের চেয়ে অধিক দামে বিক্রি, মেয়াদ উত্তীণর্, মূল্যের তালিকা দোকানে না টাঙানোর অভিযোগে মুদি ব্যবসায়ী পরিমলকে ৫ হাজার,মদিনা চালের আড়ৎকে ২০ হাজার,সুজন মুদি ব্যবাসায়ীকে ১ হাজার, সাগর আড়ৎদারকে ১০ হাজার, মুদি দোকানীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় বাজারের অন্য ব্যবসায়ীদের সতর্ক করা হয়েছে । এবং বাজার সহনশীল পর্যায়ে রাখতে মনিটরিং সহ অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।