সর্বশেষঃ

ভোলা জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক দিনার আ’লীগে যোগদান

হাজার বছরের শ্রেষ্ট বাঙালি বাংলার রাখাল রাজা জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ১৭ মার্চ উপলক্ষে ভোলা জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক আঃ রহমান দিনার জেলা আ’লীগের নেতৃবৃন্দদের হাতে ফুল দিয়ে আ’লীগে যোগদান করেন। আঃ রহমান দিনার দীর্ঘদিন বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলন।
১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে সাবেক ভোলা সরকারি কলেজ ছাত্রদলের সাধারন সম্পাদক ও ভোলা থানা ছাত্রদলের যুগ্ন সাধারন সম্পাদক এবং বর্তমান জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক দিনার কেন্দ্রীয় বিএনপির রাজনীতির ব্যার্থতা দলের কর্মকান্ডের প্রতি অনিহা দলের ত্যাগী কর্মিদের মূল্যায়ন না করা এসব বিষয় চিন্তা করে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন, আ’লীগের সুন্দর রাজনীতির নিয়ম নীতির প্রতি মুগ্ধ হয়ে সর্বপরি ভোলার উন্নয়ন ও শান্ত রাজনীতি দেখে ১৭ মার্চ জাতীর পিতার প্রতি শ্রদ্ধা জানিয়ে দিনার বিএনপির রাজনীতি ছেড়ে সুস্থ্য মনে আ’লীগে যোগদান করেন।
দিনার জানান, আমি যতদিন বেচে থাকবো ততদিন ৬৯ এর মহা নায়ক বাংলার জীবন্ত কিংবদন্তী সাবেক বানিজ্য মন্ত্রী জননেতা তোফায়েল আহমেদ এমপির হাত ধরে রাজনীতি করে যাব ইনশাল্লাহ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।