সর্বশেষঃ

ভোলায় ভাইদের পৈত্রিক জমি দখল করেত এসে বোন-ভগ্নিপতির হামলা ভাংচুর

ভোলায় ভাইদের পৈত্রিক সম্পত্তি জোড়পূর্বক দখল করতে এসে ভাইদের ওপর হামলা, ভাংচুড় করার অভিযোগ করেছে, বোন, ভগ্নিপতির বিরুদ্ধে। গতকাল বুধবার ১৮/০৩/২০ ও সোমবার ১৬/০৩/২০ ভোলা পৌরসভার ৮নং ওয়ার্ড আদর্শ পাড়ায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, ভোলা পৌরসভার ৮নং ওয়ার্ড আদর্শ পাড়ার বাসিন্দা মোঃ আবুল বাশারের দুই ছেলে মোঃ আশ্রাফ আলী ও মোঃ মাঈনুদ্দিন তাদের পৈত্রিক জমিতে মা, বাবার সাথে বসবাস করে আসছেন। কিন্তু তার বড় বোন মোসাঃ ইসরাত জাহান, এ জমি তার দাবী করে বভিন্ন সময় জোড় পূর্বক দখলের চেষ্টা করে আসছে। সাথে তার স্বামী মোঃ রকিবুল হাসান ও ছেলেসহ এসে মা বাবা ভাই-ভাইদের স্ত্রীদেরকে অকত্য ভাষায় গালি গালাজ, হুমকী ও মার পিটের চেষ্টা করে। গত ২০১৯ সালেও এ ধরনের ঘটনার কারনে সে সময় থানায় একটি অভিযোগও দায়ের করা হয়। যার নং ১৯১, তাং ০৪/১২/২০১৯ইং। কিন্তু এতে তারা ক্ষিপ্ত হয়ে গত ১৬/০৩/২০২০ সকাল ১০টার দিকে ইসরাত জাহান, স্বামী রকিবুল হাসানসহ কয়েকজন এসে মা, বাবা ভাইদের বসবাসরত ঘরের বাউন্ডারী ওয়াল ভেঙ্গে ফেলে। এতে ভাই আশ্রাফ আলী থানায় অভিযোগ দায়ের করলে তারা আরো ক্ষিপ্ত হয়ে গতকাল ১৮/১০/২০২০ স্বামী ছেলেসহ এসে আরাও বাউন্ডারী ওয়াল ভেঙ্গে ভিতরে ঢুকে, মা, বাবা ও ভাইদের স্ত্রীদের গালিগালাজ করে এবং ছোট ভাই মোঃ মাঈনুদ্দিনের চোখে মরিচের গুড়া মেরে তাকে দা নিয়ে কোপানোর জন্য চেষ্টা করে। সবাই ঘরের দরজা বন্ধ করে ভিতরে আতœরক্ষা করে এবং এলাকাবাসী আসার কারনে তারা রক্ষা পায়।
লিখিত অভিযোগে আশ্রাফ আলী আরো জানান, তারা আমাদেরকে মিথ্যা মামলা দিয়ে আমাদের চাকরির ক্ষতি, সামাজিক ভাবে হেও প্রতিপন্ন ও আমাদের যে কোন সময় যে কোন ক্ষতি করতে পারে। রকিবুল হাসান একজন নেশাগ্রস্ত। তাকে ইয়াাবাাসহ পুলিশ গ্রেফতারও করেছে। যার মামলা নং-৪০৬/২০১৮ইং। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগের কথা স্বীকার করে ভোলা সদর মডেল থানার এসআই আলাউদ্দিন জানান, তাদের এ বিরোধ দীর্ঘ দিনের। এর আগে আমরা কয়েক দফা বসে সমজোতার চেষ্টা করেছি। সম্ভব হয়নি। এখর আবারো সমজোাতার চেষ্টা করা হচ্ছে। সমজোতা না হলে পরবর্তী ব্যাবস্থা নেওয়া হবে। এ বিষয়ে ইসরাত জাহানের ব্যাক্তিগত মোবাইলে কথা বলার চেষ্টা করলে সাংবাদিক পরিচয় জেনে ফোন বন্ধ করেদেন আর রকিবুল হাসান ফোন রিসিব করেন নি।

 

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।