সর্বশেষঃ

ভোলায় ইউসিবি ব্যাংক লিমিটেড এর মুজিববর্ষ উদযাপন

ভোলায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড ভোলা শাখা বাংলাদেশ এসোসিয়েশন অব ব্যাংকস (বিএবি) এর নির্দেশনা অনুযায়ী মুজিব বর্ষ উদযাপন করল। বুধবার (১৮ মার্চ) ভোলা সদর রোড মহাজনপট্টিতে অবস্থিত ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড ভোলা শাখার কার্যালয়ের সামনে সকাল ১০ টা থেকে ১০.১০ মিনিট পর্যন্ত ব্যাংকের পরিচালক, নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ মুজিব বর্ষের লোগো সম্বলিত প্ল্যাকার্ড নিয়ে বঙ্গবন্ধুকে সম্মান প্রদর্শনের জন্য অবস্থান করেন।
ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক এর ব্যবস্থপক মিজানুর রহমান বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে বাংলাদেশ ব্যাংকার এসোসিয়েশনের পক্ষে ভোলায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক এ কার্যক্রমে অংশ গ্রহন করেন। ইউসিবি ব্যাংক স্বাধীনতা ও সার্বভৌমত্ব ও সংগ্রামে আংশগ্রহন কারিদের প্রতি অনাবিল সম্মান প্রদর্শন করে যাবেন। এবং আগামীতেও সেই ধারা অব্যাহত থাকবে।
অবস্থান কর্মসূচির পরবর্তীতে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান, সহকারী ব্যবস্থাপক আল মামুন আর রশিদসহ ব্যাংকের সকল পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত থেকে কেক কেটে অনুষ্ঠান উদযাপন করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।