ভোলায় জেলা প্রশাসনের উদ্যােগে মুজিব শতবর্ষ ও শিশু দিবস পালিত

পরাধীনতার শৃঙ্খল ভাঙতে মুক্তির সঞ্জীবনী মন্ত্রে যিনি বাংলার মানুষের হৃদয়ের স্পন্দনকে এক সুতোয় গেঁথেছিলেন তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আজ বাঙালির স্বাধীনতার এই মহানায়কের জন্মশতবার্ষিকী। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে তার জন্মশতবার্ষিকী পালন করেছে ভোলা জেলা প্রশাসন।

আজ মঙ্গলবার সকালে জেলা প্রশাসক চত্ত্বরের বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এর মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীর কর্মসূচি সূচনা করা হয়।

এসময় জেলা প্রশাসক, পুলিশ সুপার, ভোলা প্রেসক্লাব, ভোলা পৌরসভা, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন সরকারি অফিস ও শিক্ষা প্রতিষ্ঠান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা সভা করা হয়।

আলোচনায় সভায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউসুফ হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মমিন টুলু, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মাহমুদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক( শিক্ষা ও আইসিটি) আতাহার মিয়া।

এই সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মামুন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার সাফিন মাহমুদ, ভোলা পৌরসভার মেয়র মোঃ মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ প্রশাসন এবং বিভিন্ন সরকারী কমকর্তাবৃন্দ।

আলোচনা সভা শেষে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি  জাতির জনক বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের    আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

এরপর মুক্তিযোদ্ধা পরিবার ও প্রতিবন্ধীদের সাথে স্বাক্ষাত করে শুভেচ্ছা বিনিময় করেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।