সর্বশেষঃ

করোনাভাইরাস থেকে মুক্তি ও মুজিববর্ষ উপলক্ষে দোয়া মাহফিলে আজ রাজাপুর আসবেন আমির হামজা

ভোলাসহ সারাদেশে করোনাভাইরাস থেকে মুক্তি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী উপলক্ষে রাজাপুর ইউনিয়নের ঐতিহাসিক তাফসিরুল কোরআন মাহফিলের আজ সমাপনী দিনের দোয়া মুনাজাত পরিচালনা করবেন দেশবরেণ্য ইসলামী চিন্তাবিদ আলহাজ্ব মাওলানা আমির হামজা।

এই উপলক্ষে রাজাপুর ইউনিয়নের জনতাবাজার মসজিদ মাঠ, স্কুল মাঠ ও একটি বালুর মাঠ প্রস্তুত করা হয়েছে মুসুল্লিদের জন্য এবং রয়েছে পর্যাপ্ত সেচ্ছাসেবক, প্রতিটি সেচ্ছাসেবক কে নিজস্ব কোর্ট দেওয়া হয়েছে কমিটির পক্ষ কে।
মাহফিল পরিচালনা কমিটির সদস্য ডাক্তার বশির আহমেদ, মিজান চকিদার, আরিফ কামাল, নুরুল ইসলাম মাঝি, মাহাবুব আলম চকিদার জানান আমরা দেশবরেণ্য বক্তা প্রতি বছরই এখানে তাফসির করার জন্য দাওয়াত করি, এ বছর ও তরুন ইসলামী চিন্তাবিদ আমির হামজা কে দাওয়াত করেছি আশা করি সফল ভাবে আমরা এই কোরআনের মাহফিল সমাপ্ত করতে পারবো ইনশাআল্লাহ।
মাহফিলের সভাপতি রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান খানঁ বলেন, সারাদেশে করোনাভাইরাস রোগ থেকে মুক্তি এবং সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শর্তবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল উপলক্ষে আমরা দেশবরেণ্য ইসলামী চিন্তাবিদ তরুণ বক্তা আলহাজ্ব আমির হামজা কে দাওয়াত করেছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।