ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে ভোলা জেলা আওয়ামীলীগের আলোচনা সভা

ভোলা জেলা আ’লীগ অফিসে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় জেলা আ’লীগের সহ-সভাপতি এডভোকেট জুলফিকার আহমেদ এর সভাপতিত্বে উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আঃ মমিন টুলু।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা সদর উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন। এছাড়া আরো বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি আশরাফ হোসেন লাভু, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নজুরুল ইসলাম গোলদার, জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও কাচিয়ার চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছ, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, পৌর আ’লীগের সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ প্রমুখ।
এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারন সম্পাদক কমিশনার আতিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, কৃষকলীগের সাধারন সম্পাদক মামুন, তাতীলীগের জেলা আহ্বায়ক ফরমানসহ এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক আবিদুল আলম আমিদসহ ছাত্রলীগ নেতৃবৃন্দরা।
প্রধান অতিথি ৭ই মার্চ উপলক্ষে তার বক্তব্যে আব্দুল মমিন টুলু বলেন, ১৭ ই মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে যদি কোন বিশৃংখলা করা হয় কোন অকথ্য ভাষায় কাউকে উদ্দেশ্য করে খারাপ গালি দেওয়া হয় আর যদি দেশের পরিস্থি ঘোলা করা তাহলে পরিনাম ভালো হবে না। জাতির জনকের ১৭ ই মার্চ উপলক্ষে দেশের মানুষকে নিরাপথে রাখতে ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ তাতীলীগ আ’লীগসহ অংগসংগঠনগুলো মাঠে থাকবে ইনশাআল্লাহ।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ঠেকানোর জন্য জামাত-শিবির সহজ সরল হুজুরগোর দিয়ে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী বানচাল করার চেষ্টা চালাচ্ছে। কিন্তু ইনশাআল্লাহ তা পারবে না। ভারতে যা হয়েছে তা হলো তাদের নাগরিকত্ব নিয়ে ভারতে মুসলিমদের মসজিদে আগুন এবং ভাংচুর করেছে আমরা মুসলমান হিসেবে প্রতিবাদ করা আমাদের দায়িত্ব তা আমরা করেছি। ভারতে মুসলিমদের মসজিদ ও মুসলিমদের পাহারা দিয়েছে হিন্দুরা আর হিন্দুদের মন্দির পাহারা দিয়েছে মুসলিমেরা সেটা আপনিরা পত্র পত্রিকা এবং অনলাইন পৌর্টালে দেখেছেন এই নিয়ে বাংলাদেশে বিশৃংখলা করার কিছুই নাই। ছবি-২।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।