সর্বশেষঃ

মোদী বিরোধী বিক্ষোভে উত্তাল ভোলা

মুজিববর্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমনের প্রতিবাদে ভোলায় মোদী বিরোধী বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জুমা নামাজ শেষে ভোলা শহরের হাটখোলা মসজিদের সামনে বিভিন্ন জায়গা থেকে তাওহীদী জনতার ব্যানারে মুসুল্লিরা মোদী বিরোধী বিভিন্ন স্লোগানে মিছিল নিয়ে জড়ো হলে সেখান থেকে ইসলামী আন্দোলনের ব্যানারে বিশাল মিছিল বের হয়ে ভোলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নতুন বাজারে চত্ত্বরে এসে শেষ হয়। এই সময় মুসুল্লিদের একটাই দাবী মুজিববর্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কে দেখতে চাই না।


সমাবেশে ইসলামী আন্দোলনের নেতারা তাদের বক্তব্য বলেন, ভারতের দিল্লীতে আজ মুসলমানরা নির্যাতিত হচ্ছে মসজিদে অগ্নিসংযোগ দেওয়া হচ্ছে আর সেই ঘটনার নায়ক নরেন্দ্র মোদী মুজিববর্ষে বাংলাদেশে আসবে এটা মুসলিম জনতা মেনে নিবে না। ১৭ই মার্চ মোদী যদি বাংলাদেশে আসে তাহলে এই দেশের তাওহীদী জনতা তাকে প্রতিহত করবে ইনশাআল্লাহ।


বক্তারা সরকারের প্রতি অনুরোধ জানান বাংলাদেশের সংসদে ভারতের এই ঘটনায় নিন্দা জানানোর জন্য। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, মাওলানা মোবাশ্বিরুল হক নাঈম, মাওলানা তাজ উদ্দিন ফারুকী, মাওলানা আতাউর রহমান মোমতাজী, মাওলানা মিজানুর রহমান, মাওলানা তরিকুল ইসলামপ্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।