চুয়েট ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হলেন ভোলার ছেলে তন্ময়

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) ছাত্রলীগ এর নব-ঘোষিত পূর্ণাঙ্গ কমিটির যুগ্ম সাধারণ-সম্পাদক নির্বাচিত হয়েছেন ভোলার কৃতি সন্তান ফাহিম হোসেন তন্ময়। তিনি চুয়েটের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র।
জানা গেছে, তরুণ মেধাবী ছাত্রনেতা ফাহিম হোসেন তন্ময় আওয়ামী পরিবারের সন্তান। তার নানা মো: মোতাহার মিয়া ২নং পুর্ব ইলিশ ইউনিয়নের সহ-সভাপতি পদে দ্বায়িত্ব পালন করছেন। বড় খালা খাদিজা আক্তার সপ্না বাংলাদেশ যুব মহিলা লীগ ভোলা জেলার সভাপতি এবং লেডিসক্লাব ভোলার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তার মামা বর্তমান ভোলা জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক। ছোটবেলা থেকে বঙ্গবন্ধুকে ভালোবাসতেন বিধায় তিনি বঙ্গবন্ধুর হাতেগড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগে যোগদান করেন স্কুলজীবন থেকেই। তারপর লেখাপড়ার পাশাপাশি এই সংগঠনের জন্য নিরলসভাবে কাজ করে গেছেন তরুণ এই ছাত্রনেতা।
নবনির্বাচিত যুগ্ম সাধারণ-সম্পাদক ফাহিম হোসেন তন্ময় বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সবসময় ছাত্রদের অধিকার আদায় তথা রাষ্ট্রের বিভিন্ন দাবি আদায়ে সক্রিয় একমাত্র সংগঠন। ছাত্রলীগের চুয়েট শাখার পূর্নাঙ্গ কমিটিতে সংগঠন আমাকে মূল্যায়ণ করায় আমি এই সংগঠনের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। কৃতজ্ঞতা প্রকাশ করছি সংগ্রামী সভাপতি সৈয়দ ইমাম বাকের ভাইর প্রতি। এবং সেই সাথে বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের প্রতি।
গত ২৮ ফেব্রুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের এক বিজ্ঞপ্তিতে চুয়েট ছাত্রলীগের ১৬১ জনের পুর্নাঙ্গ কমিটি প্রকাশ করা হয়। এ কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সৈয়দ ইমাম বাকের ও সাধারণত সম্পাদক নির্বাচিত হন শাখাওয়াত হোসাইন স¤্রাট।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।