সর্বশেষঃ

ভেলুমিয়া ভূমিদস্যু মুনসুর আলমের অত্যাচারে অতিষ্ঠ সাধারন জনতা

(অভিযুক্ত মুনসুর আলম)

ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের বাঘমারা চরের বাসিন্দা ভুমিদস্যু মুনসুর আলমের অত্যাচারে অতিস্ট স্থানীয় বাঘমারার সাধারন বাসিন্দা ও ভুক্তভোগিরা। ভেলুমিয়া ৩ নং ওয়াডের সাবেক ইউপি সদস্য তারেক জানান, এই মুনসুর আলমের কাজ হলো এলাকায় নীরিহ জনগনের জমিগুলো ভুয়া কাগজগজের মাধ্যমে তার নিজের নামে করে জমি দখল করা। ভেলুমিয়া বাঘমারার চরের অসহায় মানুষের আতংকের নাম ভুমিদস্যু মুনসুর আলম।
ভুমিদস্যু ও স্থানীয় মামলাবাজ মুনসুর আলমের অত্যাচারে অতিস্ট ভেলুমিয়া বাঘমারা চরের স্থানীয় বাসিন্দা ও ভুক্তভোগিরা। ভুমিদস্যু মুনসুর আলমের অত্যাচার থেকে বাচতে এবং ভুক্তভোগিরা তাদের জমি ফিরে ভোলা জজ আদালতে স্থানীয়রা একটি মামলা দায়ের করেন।
স্থানীয় হাসিনা বেগম জানান, এই মুনসুর আলম টাকার বিনিময় মানুষের বসবাসগত জমিতে ভুয়া কাগজ তৈরি করে জায়গা দখল করার জন্য চেস্টা করছে। কিন্তু ভুক্তভোগিরা তাদের জায়গায় থাকায় জমিটি দখলে নিতে ব্যার্থ ভুমি দস্যু মুনসুর আলমগংরা। এখন ব্যার্থ হয়ে ভুয়া পর্চা এবং খতিয়ানের মাধ্যমে ভুক্তভোগিদের কাছ থেকে টাকা দাবি করে বেরাচ্ছেন মুনসুর আলম।
মুনসুর আলমের কাছ থেকে ভুক্তভোগিদের জমি রক্ষা পেতে স্থানীয় চেয়ারম্যান ও জেলা প্রশাসকের কাছে সহযোগিতা চেয়েছেন ভুক্তভোগি পরিবারবর্গ।
এ ব্যাপারে মুনছুর আলম বলেন, আমার কাছেও কাগজ আছে। কাজেই আমিও মালিক। আপনারা যা খুশি তাহাই লেখেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।