সর্বশেষঃ

চেয়ারম্যান প্রার্থী আলমগীর এর হোন্ডা শোডাউন

লালমোহন ফরাজগঞ্জ ইউপির তফসিল ঘোষনা

ভোলার লালমোহন ফরাজগঞ্জ ইউনিয়নের নির্বাচনী তফসীল ঘোষণার পরপরই জনগণের ভালোবাসায় সিক্ত হলেন, ফরাজগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের একান্ত আস্থাভাজন বিশিষ্ট রাজনীতিবীদ, ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আলমগীর। জানা যায় আগামী ১২ মার্চ ২০২০ ফরাজগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন পত্র দাখিল এবং ১২ এপ্রিল ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

২ মার্চ ২০২০ ইং সোমবার বিকালে ফরাজগঞ্জ ইউনিয়নে হোন্ডা শোডাউন করে চেয়ারম্যান প্রার্থী মোঃ আলমগীর। প্রায় ৩শত মটর বাইকসহ নেতাকর্মী ও সাধারন ভোটার নিয়ে শোডাউন করেন ইউনিয়নের সাতানী বাজার, গাইমারা, রেড়ীর মাথা, পেশকারহাট, আবুগঞ্জ ও সাদাপোল এলাকায়। এ সময় প্রত্যেকটি বাজারের সাধারন ভোটাররা তাকে শুভেচ্ছা জানান।
শোডাউনের সময় স্থানীয় প্রত্যেকটি বাজারে আলমগীর সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ও ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। বক্তব্যে তিনি সকলের কাছে দোয়া চেয়ে বলেন আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ হয়েছি। আমি এই এলাকার সন্তান। বিগত দিনে এই এলাকায় তেমন কোন উন্নয়ন হয়নি। এই জনপদ ছিল চরম অবহেলিত। আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আমি সারা জীবন আপনাদের সেবা করবো এবং এই ইউনিয়নটিকে একটি ডিজিটাল ইউনিয়নে রুপান্তরিত করবো।

শোডাউনে যাওয়া এই এলাকার ৪নং ওয়ার্ডের ভোটার মোঃ ছলেমান, মোঃ হাছান, ১নং ওয়ার্ডের ভোটার মোঃ শাহাজাহান, ৯নং ওয়ার্ডের ভোটার মোঃ ইউনুছ মাঝি, ২নং ওয়ার্ডের ভোটার আবদুল আলী, ৩নং ওয়ার্ডের ভোটার মোঃ সিরাজ ও মোঃ নয়ন বলেন আলগমীর ভাই এই ইউনিয়নের মানুষের কাছে একজন সৎ, যোগ্য ও পরোউপকারী একজন ব্যাক্তি হিসাবে পরিচিত। তিনি অনেক আগে থেকেই এই এলাকার মানুষের সুখে দুঃখে ছিলেন কাজ করেছেন তাই তিনি সবার থেকে যোগ্য প্রার্থী। আমাদের মতে সুস্থ নির্বাচন হলে আলগমীর ভাই বিপুল ভোটে জয়লাব করবে ইনশাআল্লাহ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।

You cannot copy content of this page