সর্বশেষঃ

প্রধানমন্ত্রীর নেতৃত্বে মুজিববর্ষে

বাংলাদেশর প্রত্যেকটি গ্রাম বিদ্যুতের আওতায় আনা হবে : এমপি জ্যাকব

মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব বাংলাদেশর প্রত্যেকটি গ্রামে গ্রামে বিদ্যুৎ পৌছানোর উদ্যোগ নিয়েছে সরকার। তারই ধারাবাহিকতায় সোলার গ্রীড লাইনের মাধ্যমে দূর্গম মনপুরায় গ্রামগুলোতে বিদ্যুতায়ন করা হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলছে। রবিবার বেলা সাড়ে ১২ টায় ভোলার মনপুরার দক্ষিণ সাকুচিয়া ও কাউয়ারটেক সোলার সিষ্টেম পাওয়ার প্লান্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্যাহ আল ইসলাম জ্যাকব এম.পি এই কথা বলেন। এর আগে এমপি জ্যাকব উত্তর সাকুচিয়ায় নিজ নামে কলেজের নবনির্মিত ভবনে পাঠদান, দোয়া-মুনাজাত ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
প্রধান অতিথি জ্যাকব বলেন, কোন ষড়যন্ত্রই চরফ্যাশন-মনপুরার উন্নয়নকে থামাতে পারবেনা। অচিরেই সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিচ্ছিন্ন মনপুরাকে শতভাগ বিদ্যুতের আওতায় আনা হবে। এছাড়াও নদী ভাঙ্গন রোধে উত্তর সাকুচিয়া ও দক্ষিণ সাকুচিয়ায় প্রকল্প গ্রহন করা হয়েছে বলে জানান প্রধান অতিথি।


এই সময় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি জ্যাকব বক্তব্যে চরফ্যাশন-মনপুরার স্কুল, কলেজ, মাদ্রাসা, রাস্তা-ঘাট, ব্রিজ-কালর্ভাট ও নদীভাঙ্গণ রোধ প্রকল্প সহ প্রায় ১০ হাজার কোটি টাকার উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন। তিনি এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।
উত্তর সাকুচিয়া আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব কলেজ মাঠে সুধী সমাবেশ ও দক্ষিণ সাকুচিয়া সোলার সিষ্টেম পাওয়ার প্লান্টের উদ্বোধন ও সুধী সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন, উপজেলা আ’লীগ সহ-সভাপতি একেএম শাহজাহান, ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সহ-সভাপতি শাহরিয়ার চৌধুরী দ্বিপক, দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান ও আ’লীগ যুগ্ন সম্পাদক মোঃ অলিউল্যাহ কাজল, মনপুরা ইউপি চেয়ারম্যান আমানত উল্যা আলমগীর, ওয়ের্ষ্টান ইঞ্জিনিয়ারিং (প্রা: লি:) ব্যবস্থাপনা পরিচালক বশীর আহমেদ প্রমুখ।
এসময় উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী, সমর্থক, শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রী, সুশীল সমাজের নেতৃবৃন্দ, সাংবাদিক ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।