সর্বশেষঃ

দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোই আমাদের সকলের দায়িত্বঃ মোশারেফ হোসেন

দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোই আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে অসহায়, দরিদ্র, বিধবা ও প্রতিবন্ধীদের উন্মুক্তভাবে  ভাতার কার্ড যাচাইয়ের সময় এসব কথা বলেন ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন ক্ষুদা দারিদ্র মুক্ত সোনার বাংলা গড়ার। তাই আজ বাংলাদেশ ভিক্ষুক ও দারিদ্র মুক্ত সোনার বাংলাদেশে পরিনত হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী ওয়াদা করেছেন দেশে অসহায় ও দরিদ্র কোন লোক ভাতা থেকে বাদ পরবে না তাই প্রধানমন্ত্রী অসহায় দরিদ্রদের জন্য বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতা দেওয়ার মাধ্যমে তাদেরকে পুরুস্কারকৃত করছেন বলেন জানান মোশারেফ হোসেন।
বুধবার(২৬ ফেব্রুয়ারী) সকাল ১১ টার সময় ভেদুরিয়া ইউনিয়ন পরিষদ মাঠে ভেদুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে উম্মুক্তভাবে অসহায় দরিদ্র পরিবারগুলোকে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতা দেওয়ার জন্য সকলকে মাঠে উম্মুক্তভাবে লাইনে দাড় করিয়ে ভাতা প্রাপ্যদের কাছে ভোটার আইডি কার্ড ও ছবি সংগ্রহ করেন উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ।
এসময় সাথে উপস্থিত ছিলেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন, ভেদুরিয়া ইউনিয়ন পরিষদের সচিব মোঃ নিয়াজ মোর্শেদ,
ভেদুরিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি স্কুল শিক্ষক মোস্তফা কামাল , সাধারন সম্পাদক মাকসুদ, ইউনিয়ন আঃলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোসলেউদ্দিন, উপজেলা উচ্চমান সমাজ সেবা অফিসার হুমায়ুন কবির, ইউনিয়ন সমাজ সেবা কর্মি শেখর বাবু, আব্দুর রাজ্জাক, গোপাল, ৫ নং ওয়াডের ইউপি সদস্য মোঃ কামাল হোসেনসহ স্থানীয় ইউপি বৃন্দরা প্রমুখ।
অতিথিরা বলেন, উম্মুক্তভাবে বয়স্ক, বিধবা, ও প্রতিবন্ধি ভাতার কাড যাচাই-বাছাই করায় বিভিন্ন মহল থেকে সারা পেয়েছি এবং জনগনও আমাদের কথায় এবং উম্মুক্তভাবে কাড সংগ্রহ করায় তারা অভিনন্দ জানিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।