সর্বশেষঃ

ভোলায় ইয়াবা-গাঁজাসহ আটক-৪

ভোলায় ইয়াবা-গাঁজাসহ ৪ মাদক কারবারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল মঙ্গলবার তাদেরকে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ভোলা সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে আটক করা হয়।
ভোলা ডিবি পুলিশের তথ্য অনুযায়ী জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই শংকর কুমার ঘোষ এর নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নে মাদক বিরোধী অভিযান পরিচালনা চালিয়ে ৭ নং ওয়ার্ড থেকে ফরহাদ হোসেন টিটবকে আটক করে। এসময় তার দেহ তল্লাশি করে ৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ফরহাদ ওই এলাকার জয়গুপী গ্রামের বেলায়েত হোসেনের ছেলে।
এদিকে বিকাল সাড়ে ৪টার দিকে এসআই মো: হাবিবুর রহমান সংগীয় ফোর্স ভোলা সদর মডেল থানাধীন আলীনগর ইউনিয়নের ০২নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করে মোঃ মোস্তফার ছেলে মো: মনির হোসেন (২৬) ও মোঃ মোকাম্মেল এর ছেলে মো: রবিন (২৫) কে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০ (বিশ) গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এদের বিরুদ্ধে এর আগেও মাদক মামলা হয়েছে।
অপরদিকে রাত সাড়ে ৮টায় এসআই মো: হাবিবুর রহমান সংগীয় ফোর্স ভোলা সদর মডেল থানাধীন শিবপুর ০২নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করে কালিকিত্তি ১ নং ওয়ার্ডের মোঃ কামাল এর ছেলে মো: মনির হোসেন (২৫) কে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২৫ (পশ্চিশ) গ্রাম গাাঁজা উদ্ধার করা হয়।
ডিবি ওসি শহিদুল ইসলাম ইয়াবাসহ এক জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মাদকবিরধী অভিযানের অংশ হিসাবে ডিবি পুলিশের অভিযান অব্যহত থাকবে বলেও জানান তিনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।