ভোলার বাস-মিনিবাস-শ্রমিক ইউনিয়নের মানববন্ধন

ভোলায় সড়ক মহাসড়কে বাস চলাচলরত সকল অবৈধ নসিমন, করিমন, থ্রি হুইলার ভাড়ায় চালিত মটরসাইকেল বিভিন্ন নামধারি অবৈধ বাস-কোচ ও সরকারি নিয়ম বহির্ভুত অবৈধ বিআরটিসি বন্ধের দাবিতে মানববন্ধন করেন ভোলা জেলা বাস-মিনিবাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন সংগঠন। মঙ্গলবার সকাল ১১ টার সময় মোস্তফা কামাল বাসটার্মিনালে ভোলা জেলা বাস মিনিবাস মালিক সমিতির মালিক ও শ্রমিক ইউনিয়ন সংগঠনের নেতা এবং হাজার হাজার শ্রমিকেরা মানববন্ধে অংশগ্রহন করেন।
এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা বাস মিনিবাস মালিক সমিতির সহ-সভাপতি রুহুল আমিন মিয়া, সাধারন সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলামসহ ইউনিয়ন সংগঠনের নেতারা।
জেলা বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম বলেন, খুলনা ও বরিশাল বিভাগের দক্ষিণ পশ্চিম আঞ্চলিক ৮ ও ৬ জেলার বেসরকারি বাস মালিক শ্রমিক ঐক্য পরিষদের আহ্বানে অত্র অঞ্চের মহাসড়ক আঞ্চলিক মহাসড়কে ইজি বাইক সহ ত্রিহুইল নসিমন করিমন ভাড়ায় চালিত মটর বাইকসহ সকল প্রকার অবৈধ যান বন্ধের দাবি জানাচ্ছি।
তিনি বলেন, আজকে এই মানববন্ধে হাজার হাজার শ্রমিকেরা মানববন্ধে ঐক্যবদ্ধ হয়েছে। তিনি আর বলেন, ১. বিআরটিসির বাসসমুহ নিয়মতান্ত্রিকহীনভাবে চলাচল করে। তাদের এই চলাচল নিয়ম নীতিতে আনার দাবি জানাচ্ছি। ২. বিভিন্ন ব্যানারের আওতায় আন্তজেলা রুটে রুট পারমিট বিহিন বাস চলাচলা নিয়ন্ত্রণ করা এবং বিভিন্ন ব্যানারের আওতায় রুট পারমিট বিহীন দুর পাল্লার রুটে বাস চলাচলের কারনে প্রকৃত মালিকগন ক্ষতিগ্রস্ত হচ্ছে তাহা রোধ করা। ৩. সড়ক নিরাপদ হওয়ায় নিমিত্তে বৈথ যানবাহন নিশ্চিত করা এবং যান মালের নিরাপত্তা বিধান করা, অবৈধ যান মহাসড়ক থেকে অপসারন করা। ৪. রাষ্ট্রীয় নীতিমালা অনুযায়ী সরকার কর্তৃক ঘোষিত সকল প্রকার ত্রিহুইলার অবৈধ যানসহ মহাসড়ক হইতে অপসারনের ব্যাবস্থা নিশ্চিত করার দাবি জানাচ্ছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।