সর্বশেষঃ

আঞ্চলিক এসএমই পণ্য মেলা ২০২০

মেলায় দর্শনার্থীদের কাছে স্থানীয় পণ্যের চাহিদা বেড়েছে

সারা দেশের ন্যায় ভোলায় এবছর আঞ্চলিক এসএমই পণ্য মেলা শুরু হয়েছে। শনিবার (২২ ফেব্রুয়ারি) ভোলা সরকারি স্কুল মাঠে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক এ মেলার উদ্বোধন করেন।

এবছর মেলায় খাদ্য, পাটজাত পণ্য, চামড়াজাত সামগ্রী, পোশাক, হ্যান্ডিক্রাফট, কৃষিপণ্য, ইলেকট্রিক ও গৃহস্থলীসহ ৫০ টি স্টলে বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। গত বছর এ মেলায় ছিল উপচে পড়া ভিড়। ব্যবসায়ীরাও তাদের পণ্য বিক্রি করে হয়েছিল লাভবান। কিন্তু এবছর পুনাক শিল্প মেলা ও অমর একুশে বইমেলাৱ কারণে এ মেলায় দর্শনার্থী কিছুটা কম লক্ষ করা গেছে।

এসএমই পণ্য মেলাৱ ৬ নং স্টল বরাদ্দ নেওয়া খান ফ্লাওয়ার মিলের স্বত্বাধিকারী জামাল খান বলেন, দর্শনার্থীদের কাছে স্থানীয় পণ্যের চাহিদা বৃদ্ধি পাওয়ায় এবছর মেলায় আমরা ব্যাপক সাড়া পেয়েছি আশা করছি আগামীতে প্রশাসন আরো ভালোভাবে এ মেলার আয়োজন করবে।

মেলা সম্পর্কে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক বলেন বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে এস এম ই গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে দেশকে শিল্পভিত্তিক অর্থনীতির দেশে পরিণত করতে এস এম ই’র বিশেষ ভূমিকা রয়েছে।

এছাড়াও সপ্তাহব্যাপী এ মেলা প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত চলবে। মেলায় খেলাধুলা, রক্তদান কর্মসূচি ও সাংস্কৃতিক অনুষ্ঠানেৱ আয়োজন করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।