সর্বশেষঃ

শিবপুরের কোন অসহায় মানুষ যেন ভাতার কার্ড থেকে বঞ্চিত না হয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার অসহায় বৃদ্ধদের ঘরে ঘরে পৌছে দেওয়া হবেঃ মোশারেফ হোসেন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া অসহায় হতদরিদ্রের জন্য উপহারটি প্রাপ্যদের মাঝে বুজিয়ে দিতে শিবপুর পরিষদ মাঠে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতার কার্ড যাচাই-বাছাই কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন ও উপজেলা ভাইচ চেয়ারম্যান মোঃ ইউনুছ।
গতকাল ২২ ফেব্রুয়ারী শনিবার সকালে স্থানীয় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন সভাপতিত্বে ভাতার কার্ড যাচাই-বাছাই পর্বে ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছ ভাতার কার্ড প্রাপ্যদের লাইনে দাড় করিয়ে তাদের কাছ থেকে বয়স নির্নয় করে কার্ডটি সংগ্রহ করে উপস্থিত উপজেলা কর্মকর্তা দেলোয়ার হোসেন এর হাতে তুলে দেন।
প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন বলেন, মানব সেবার মধ্য দিয়েই আল্লাহকে খুজে পাওয়া যায়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার জগনের ভাগগ্যেউন্নয়নে কাজ করছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামাজিক নিরাপত্তা কর্মসুচীর অধিনে ২০১৯-২০ অর্থ বছরের ৬৬ জন বয়স্ক, ৬৭ জন প্রতিবন্ধি বিধবা ৮১ জন সহ ২১৪ জনকে ভাতার কার্ড প্রধান করার লক্ষ্যে শিবপুর ইউনিয়ন পরিষদ মাঠে উম্মক্ত ভাবে প্রাপ্তকারিদের কাছ থেকে এ কার্ড সংগ্রহ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা দেলোয়ার হোসেন, শিবপুর ইউনিয়ন পরিষদের সচিব, উপজেলা চেয়ারম্যানের সিএ উদয় কুমার, শাহেদ সজিব ও শিবপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রাজিব, সাবেক ভোলা জেলা ছাত্রলীগ নেতা রিপনসহ স্থানীয় ওয়ার্ডের মেম্বারেরা উপস্থিত ছিলেন।
শিবপুরে ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, ভোলা সদর উপজেলায় এই অসহায় দরিদ্রদের ভাতার কার্ড বিতরনে কোথায় যেন কোন রকমের দূর্ণীতি না হয় যার কারনে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান গতকাল শিবপুর ইউনিয়নে এসে নিজে প্রাপ্তকারিদের কাছ থেকে কার্ডগুলো সংগ্রহ করেন।
জসিম আরো বলেন, অসহায় দরিদ্রের ভাতার কার্ড নিয়ে যারা টাকা গ্রহন করবে এবং তাদের কে হয়রানি করবে প্রমান পেলে তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হবে। যারা অসহায় দরিদ্র পরিবারগুলোর কাছ থেকে টাকা নিবেন তাদের বিচার আল্লাহপাক এই দুনিয়াতে করবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।