সর্বশেষঃ

কালেক্টরেট স্কুল হবে বিভাগের মধ্যে শ্রেষ্ঠ স্কুল : জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক

বিদ্যালয়ে শতভাগ উপস্থিত থেকে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক এর হাত থেকে পুরস্কার গ্রহন করছে মুহাইমিন মায়াজ। ছবি: ভোলার বাণী।

কালেক্টরেট স্কুল বরিশাল বিভাগের শ্রেষ্ঠ স্কুল হবে বলে জানিয়েছেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক।

বুধবার সকালে ভোলা কালেক্টরেট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।
এই সময় বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক বলেন, শুধু ভোলা নয় বিভাগের মধ্যে ও শ্রেষ্ঠ হবে ভোলা কালেক্টরেট স্কুল। এ সময় তিনি আরো বলেন, পড়াশুনার পাশাপাশি শিশুরা স্কুলে বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণ করলে তাদের মন মানসিক ও শারীরিক বিকাশ ঘটে। মন প্রফুল্ল থাকে,নিয়মানুবর্তিতা শিখে এবং পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল হতে শিখে শিক্ষার্থীরা।

সদর উপজেলা নির্বাহী অফিসার ও কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক কামাল হোসেন এর সভাপতিত্বে জেলা ম্যাজিস্ট্রেট রেজওয়ানা চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মাহমুদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক আতাউর রহমান,ম্যাজিস্ট্রেট মোঃ সামিম মিয়া, ম্যাজিস্ট্রেট রেদোয়ান ইসলাম, ভোলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আলহাজ্ব মোঃ ফয়সাল হোসেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শাহনেওয়াজ চন্দন, দৈনিক ভোলার বাণীর সম্পাদক মাকছুদুর রহমান, ক্রীড়া অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক তরিকুল ইসলাম, বেলায়েত ইসলাম, ফারহানা ইসলাম, মুনজেরিন আক্তার, ফাতেমা বেগম, ববিতা রাণী দে, হিসাবরক্ষক সুর্যমনি দেবনাথ, অভিভাবকগণ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এই সময় পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে শতভাগ উপস্থিতি হিসেবে পুরস্কার পেয়েছেন ভোলার বাণীর সম্পাদক এর পুত্র মুহাইমিন মায়াজ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।