সর্বশেষঃ

ফেনীতে ইউপি চেয়ারম্যান মানিক মাদক মামলায় কারাগারে

বহুল আলোচিত-সমালোচিত ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দুইবারের ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এফ এম আজিজুল হক মানিককে মাদক মামলায় কারাগারে পাঠিয়েছে আদালত।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটনের অতিরিক্ত ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন মুরাদের আদালতে আজিজুল হক মানিক আত্মসমর্পণ করে জামিন আবেদন করেছিলেন। আদালত জামিন না মন্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার আরজিতে জানা যায়, গত ৬ ফেব্রুয়ারি গভীর রাতে চট্টগ্রামের হালিশহর থানার সবুজবাগ কালিবাড়ির মুখ থেকে রেহানা আক্তার সুমি (৩৫) নামে এক নারীকে আটক করে করে পুলিশ। এসময় তার দেহ তল্লাশী করে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আসামির কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে মাদক মামলায় আজিজুল হক মানিককেও সেই মামলায় আসামি করা হয়। তার সাথে মানিক চেয়ারম্যানের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক রয়েছে বলেও দাবী করে ওই মহিলা।

এই ঘটনায় চট্টগ্রামের হালিশহর থানার এ এস আই আবুল হোসেন বাদি হয়ে ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের রামপুর এলাকার মো: মোস্তফার মেয়ে রেহানা আক্তার সুমিকে (৩৫) প্রধান আসামী করে ও ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মৃত আমিন শরীফের ছেলে ইউপি চেয়ারম্যান আজিুল হক মানিক (৪৫) ও ইকবাল হোসেনকে (৩৮) আসামী করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে।

মামলার তদন্ত কর্মকর্তা হালিশহর থানার উপ-পরিদর্শক শহীদ উল্লাহ বলেন, গ্রেপ্তারকৃত ওই নারী জানিয়েছেন ইয়াবা ট্যাবলেটগুলো আজিজুল হক মানিকের। এ জন্য তাঁকে ধরতে অভিযানে মাঠে নামে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। কিন্তু এতদিন ছিল ধরাছোঁয়ার বাইরে। তিনি আদালতে আত্মসমর্পণ করতে গেলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। পরবর্তী শুনানির দিন পুলিশের পক্ষ থেকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হবে বলে জানা গেছে।

এদিকে চেয়ারম্যান আজিজুল হক মানিকের গ্রেফতারের পর পর খবরটি মুহুর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। ফেসবুক স্ট্যাটাসে কেউ কেউ মন্তব্য করতে গিয়ে তারা লিখেন চেয়ারম্যানের চরিত্র যদি এমন হয় তাহলে এখন চারিত্রীক সনদ দিবে কে? কেউ কেউ আবার লিখেন চেয়ারম্যান মানিক কিছুদিন পূর্বে জনসভা করে উচ্চস্বরে বলেছিলেন ছাগলনাইয়া বাজার জ্বালিয়ে পুড়িয়ে দেয়া হবে, এখন আগুন কে জ্বালাবে?
সূত্র সময়ের কন্ঠস্বর

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।