বোরহানউদ্দিনে ওলামা ঐক্য পরিষদের মাহফিলে কাদিয়ানীদের রাষ্ট্রীয় ভাবে অমুসলিম ঘোষনার দাবী

ভোলার মানুষ অন্যান্য দেশ থেকে পিছিয়ে নেই, ইসলামি দাওয়াত, মাহফিল ও আরবি শিক্ষার দিক থেকে। তেমনিই ১৭ ই ফেব্রুয়ারি সোমবার দুপুর ২ ঘটিকার থেকেই শুরু হয়, ভোলা বোরহানউদ্দিন এর ঐতিহ্যবাহী কুঞ্জেরহাট ডিটিএম মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে, তায়াউনুল বির ওলামা ঐক্য পরিষদ এর উদ্যোগে ইসলামি মাহফিল।

এই ওয়াজ মাহফিলে ধর্মীয় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, ৪নং কাচিয়া ইউনিয়ন এর চেয়ারম্যান আলহাজ্ব আবদুর রব কাজী, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জুলফিকার আলি তুহিন হাওলাদার । সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন, মোঃ গাজী তাহের লিটন, সার্বিক ব্যাবস্থাপনায় মিডিয়া মোঃ রফিকুল ইসলাম এবং সাংবাদিক মোঃ বাকিব হোসেন ও মোঃ মাসুদ রানা।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আন্তর্জাতিক ইসলামিক স্কলার, বহু ভাষাবিদ ও বিভিন্ন ভাষায় প্রায় শতাধিক গ্রন্থের প্রণেতা, আল্লামা উবাইদুর রহমান খাঁন নদভী দা.বা.সিনিয়র সহকারী সম্পাদক, দৈনিক ইনকিলাব।

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন আল্লামা মুফতি হামেদ জহিরী দা.বা. শাইখুল হাদিস, জামেয়া আরাবিয়া আহসানুল উলুম মাদ্রাসা, ঢাকা, ও আল্লামা মুফতি মাসউদুল করিম দা.বা. শাইখুল হাদিস ও পরিচালক, টঙ্গী দারুল উলুম মাদ্রাসা,ঢাকা, আরো ছিলেন আল্লামা মুফতি হারুন ইযহার দা.বা. পরিচালক, লালখান বাজার মাদ্রাসা, চট্রগ্রাম। আরো উপস্থিতি ছিলেন আমন্ত্রিত ওলামায়ে কেরাম।

এই ওয়াজ মাহফিলে হাজারও মানুষের ঢল, পুরো মাঠ প্রাঙ্গন বড়েযায় কানায়-কানায় যুবক বুড়ো,ও বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীরা ও শিক্ষক বৃন্দুরা। এবং কাচিয়া ইউনিয়ন থেকে শুরু করে অন্যান্য জায়গা থেকে আসা মুসল্লীরা।

উক্ত ওয়াজ মাহফিলে উপস্থিতি ছিল চোঁখে পরার মতো ইসলাম প্রিয় শ্রোতা, ছোট শিশুদের অংশগ্রহণে পবিত্র কুরআন তেলাওয়াত করা এবং হামদ ও নাত গাওয়া হয়। ।ওয়াজ মাহফিলে কাচিয়া পরিষদসহ অন্যান্য সামাজিক, রাজনৈতিক এবং সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
তাদের ওয়ায়েজিন এ কেরাম এবং জনসাধারণের একটাই দাবি কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করা হোক।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।