চরফ্যাশনে ১৫টি বিহুন্দি ও ১ লাখ মিটার কারেন্ট জাল জব্দ

ভোলার চরফ্যাশনের আউট পোষ্ট চরমানিকা কোস্টগার্ড কন্টিজেন্ট কমান্ডার মো. আলমগীর হোসেন এর নেতৃত্বে ১৫টি বিহুন্দি ও ১ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। বুধবার দুপুর ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অভিযানের অংশ হিসেবে মেঘনা নদীতে অভিযান চালিয়ে ১৫টি বিহুন্দি ও ১লাখ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে। অভিযান চালানো হয়েছে কচ্ছপিয়া, চরকুকরি মুকরির ঠোটা, চর শাহাজাল, চরজমিন, চরপাতিলা ও ঢালচরের মাথয় এলাকায় অভিযান চালানো হয়।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন নির্দেশে সাংবাাদিক, জনপ্রতিনিধিদের উপস্থিতিতে জালগুলো পুড়িয়ে দেয়া হয়। ১৫টি বেহুন্দি জালের আনুমানিক মুল্য ২ লাখ টাকা। চর মানিকা কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
দক্ষিণ আইচা আউট পোষ্ট চরমানিকা কোস্টগার্ড কন্টিজেন্ট কমান্ডার মো. আলমগীর হোসেন বলেন, আমাদের সামনে অবৈধ কোন কিছু পড়লেই আমরা দ্রুত গতিতে তাদেরকে পাকড়াও করি। নদীতে ছোট ছোট মাছগুলো যারা সরকারি নিয়ম অমান্য করে শিকার করে তাদের ব্যপারে আমাদের কোন ছাড় নেই। এই জন্যে সরকারের নির্দেশনা মোতাবেক আমার এই অভিযান পরিচালনা করি। আগামী ৩০জুন পর্যন্ত আমাদের এই জাটকা অভিযান চলবে। 

 

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।