সংবাদ প্রকাশ না করতে সাংবাদিকদের অনুরোধ

সংবাদ প্রকাশের পর রাজাপুরের সেই প্রধান শিক্ষক খুকু রানী’র দৌড়ঝাঁপ শুরু

ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৭নং সাহিদা রহমান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা খুকু রাণী দে এর বিরুদ্ধে দৈনিক ভোলার বাণীসহ বরিশালের বিভিন্ন আঞ্চলিক পত্রিকায় সংবাদ প্রকাশের পর দৌড়ঝাঁপ শুরু হয়েছে।
গত সোমবার সকালে রাজাপুর ইউনিয়নের সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নিয়ে মতবিনিময় সভা করেন ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান সেখানে উঠে আসে খুকু রাণীর অনিয়মের তথ্য। পত্রিকার নিউজ দেখে সেখানে এ নিয়ে আলোচনা হয় এক পর্যায়ে সংবাদ প্রকাশ না করতে খুকু রাণী সাংবাদিকদের অনুরোধ করেন।
বিদ্যালয়ের শিক্ষার্থীরা জানান, আমাদের ম্যাডাম কোন ক্লাস করেন না। তিনি এসে আবার চলে যান, যতক্ষণ স্কুলে থাকেন শুধু মোবাইল টিপেন এবং আমাদের দিয়ে লাইব্রেরীর কাজ করান।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাজাহান বেপারী বলেন, ম্যাডামের অনিয়মের শেষ নেই। আমরা উপজেলা চেয়ারম্যান এবং শিক্ষা অফিসার বরাবর দরখাস্ত করেছি।
অন্যদিকে খুকু রাণীর অনিয়মের প্রতিবাদ করায় তার এক সহকারীকে দেখিয়ে দেওয়ার হুমকি দিয়েছে বলেন জানা গেছে। খুকু রাণী দে এর বিরুদ্ধে অভিযোগ পেয়েছেন বলে স্বীকার করেছেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শিরিন আক্তার।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।

You cannot copy content of this page