সর্বশেষঃ

ভোলায় উন্মুক্ত মাঠে যাচাই বাছাইয়ে ভাগ্য খুলেছে ২০৩ ভাতা বঞ্চিত মানুষের

হতদরিদ্র অসহায় প্রতিবন্ধী, বিধবা, বয়স্ক মানুষ যেন সরকারের ভাতার বাহিরে না থাকে এবং অসহায় মানুষের ভাতা নিশ্চিত হয় সেই অনুযারে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়ন পরিষদে ইউনিয়নের সকল ইউনিয়নের বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী সিরিয়াল করে উন্মুক্ত যাচাই বাছাই এর মাধ্যমে ১০৩ জন বয়স্ক, ৬৫জন বিধবা, প্রতিবন্ধী ৩৫ এবং অপেক্ষামান ৬০ জন রেখে ভাতা বঞ্চিত মানুষের তালিকা করা হয়।
মঙ্গলবার সকালে রাজাপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ভোলা সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোশারেফ হোসেন যাচাই বাছাইয়ের মাধ্যমে এই তালিকা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা দেলোয়ার হোসেন, রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান, সমাজ সেবা অফিসার শেখর বাবু, ইউপি সদস্য মিলন মিয়া, হেলাল মিয়া, আবু তাহের হাওলাদার,মাসুদ রানা, সালাম জমাদার, জহিরুল ইসলাম, সাবেক মেম্বার ওয়াব আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্য উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন বলেন, আমরা রাজাপুর ইউনিয়নের মত ভোলার প্রতিটি ইউনিয়নে উন্মুক্ত যাচাই বাছাই করে ভাতা বঞ্চিত মানুষের তালিকা করে ভাতার ব্যবস্থা করবো, ভোলার ভাতা পাওয়ার যোগ্য এমন একটি মানুষ ও ভাতা থেকে বাদ যাবে না, পর্যায়ে কর্মে সবাই ভাতা পাবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।