ভোলায় ইটভাটা মালিক সমিতির কমিটি গঠন

ভোলা জেলা ইটভাটা মালিক সমিতির কমিটি গঠন করা হয়েছে। গত ৪ জানুয়ারি শনিবার জেলা ইটভাটা মালিক সমিতির বার্ষিক বর্ধিত সভায় এ কমিটি গঠন করা হয়। ভোলা সার্কিট হাউজে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মীর মোহাম্মদ শাফিন মাহমুদ।
মোশারফ হোসেন দুলাল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মামুন আল ফারুক, পরিবেশ অধিদপ্তর ভোলা এর সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল মালেক, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট এর রাজস্ব কর্মকর্তা ডিজে গোপাল। সভায় সবার সম্মতিক্রমে মোশারফ হোসেন দুলালকে সভাপতি, মইনুল হোসেন বিপ্লবকে সাধারণ সম্পাদক ও তরিকুল ইসলাম কায়েদকে সাংগঠনিক সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মোঃ মামুনুর রশীদ বাবুল চৌধুরী, সহ-সভাপতি মোঃ জয়নাল আবেদীন আকন্দ, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আইয়ুব আলী আবু মিয়া, সহ-সাধারণ সম্পাদক জাহিদ হোসেন সৌরভ, অর্থ সম্পাদক মোঃ আব্দুল কাদের খোকন গোলদার, নির্বাহী সদস্য ওমর ফারুক বাবুল (চরফ্যাশন), আবুল কাশেম (লালমোহন), মোহাম্মদ কায়কোবাদ (বোরহানউদ্দিন), জাহিদুর রহমান জাহিদ (ভোলা)। এ কমিটি ২০২০ থেকে ২০২২ ইং পর্যন্ত বলবৎ থাকবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।