ভোলার গ্যাস রক্ষা করার দাবীতে বরিশালে মানববন্ধন

বরিশাল বিভাগের ভোলা জেলার উত্তর (ভেদুরিয়ার) গ্যাস ক্ষেত্র রাশিয়ার গাজপ্রম কোম্পানিকে লিজ দেয়ার প্রতিবাদ করা সহ নতুন গ্যাস কুপ বিনা দরপত্রে রাশিয়ান গজপ্রম’ কোম্পানীর সাথে সমঝোতা স্মারক বাতিলের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে তেল – গ্যাসখনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি বরিশাল জেলা শাখা। আজ শনিবার (৮ই) ফ্রেবয়ারী দুপুরে নগরীর অশ্বিনী কুমার টাউন হল সম্মুখ সদররোডে একর্মসূচি পালিত হয়।
বরিশাল জেলা শাখা কমিটির সভাপতি সাউদুর রহমানের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ইউনাইটেড কমিউনিস্ট লীগ সদস্য কমরেড নিমাই মন্ডল,অধ্যাপক জলিলুর রহমান, নৃপেন্দ্র নাথ বাড়ৈ,অধ্যাপক দুলাল মজুমদার,দেওয়ান আঃ রসিদ নিলু ও নবীন আহমেদ।
এসময় কেন্দ্রীয় সদস্য নিমাই মন্ডল বলেন, এই সরকারের হাথে আমাদের জাতীয় সম্পদ নিরাপদহীন হয়ে পড়েছে। সরকার রাতের আধারের ভোটের মত বিচার বিভাগকে ব্যবহার করে এদেশের গ্যাস সম্পদ বিক্রি করে দিচ্ছে।
এব্যাপারে কেহ বিচার বিভাগে যাবেন তাও আইন পাশ করে সেপথ রুদ্ধ করে রেখেছে ক্ষমতায় টিকে থাকার মত। তাই দেশের সম্পদ রক্ষার করার আন্দোলনে সকলকে সোচ্চার হওয়ার জন্য তিনি আহবান জানান।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।