সর্বশেষঃ

২ জনের জেল

দৌলতখানে ভুয়া পরিক্ষার্থীদের দিয়ে পরীক্ষা গ্রহন : সুপারসহ ১১জন আটক

ভোলার দৌলতখানে চলমান দাখিল পরীক্ষার হাদিস পরিক্ষার সময় ভুয়া পরিক্ষার্থীদের দিয়ে পরীক্ষা গ্রহণ করায় মাদ্রাসার সুপারসহ ১১ জন ভুয়া পরীক্ষার্থীদের আটক করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় দৌলতখান আবু আবদুল্লা কলেজের মাদ্রাসার কেন্দ্রের ৯ নম্বর কক্ষ থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে সুপারকে ২ বছর ও ভুয়া পরীক্ষার্থী লিমা আক্তারকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অপর ৯ জনের বিরুদ্ধে কিশোর অপরাধে নিয়োমিত মামলা দায়ের করা হয়েছে। তারা হলো, লিজা আক্তার, নিয়ামা আক্তার, রাবেয়া সুলতানা, ময়না আক্তার, হামিদা বেগম, নাজমুন নাহার, বিবি খাদিজা, রুমা বেগম, ইমা আক্তার ও ফারজানা আক্তার।
ভোলা জেলার অতিরিক্ত প্রশাসক সার্বিক মোঃ আতাহার মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক’র নির্দেশে আমি ও জেলা শিক্ষা অফিসের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা চৌধূরীসহ কেন্দ্রে থেকে ভুয়া পরিক্ষার্থীদের দিয়ে পরীক্ষা গ্রহণ করায় মাদ্রাসার সুপার জাকির হোসেনসহ পরিক্ষার কক্ষ থেকে ১০ ভুয়া পরিক্ষার্থীকে আটক করি।
জেলা শিক্ষা অফিসের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম সাংবাদিকদের ব্রিফিং এ বলেন, দৌলতখান উপজেলার জয়নগর বালিকা দাখিল মাদ্রাসার ভুয়া পরিক্ষার্থীদের দিয়ে পরীক্ষা গ্রহন করায় মাদ্রাসার সুপারসহ ১১ জনকে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতে পাবলিক পরিক্ষাসমূহ (আপরাধে) আইনে ১৯৮০ এর ধারা-১৩ এবং ধারা-৩ লংঘনের দায়ে সুপার মাওলানা জাকির হোসেনকে ২ বছরের ও ভুয়া পরিক্ষার্থী লিজা আক্তারকে ১৯৮০ এর ধারা-৩ লংঘনের দায়ে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।