সর্বশেষঃ

‘স্বপ্ন দেখতে কমই ভালোবাসি’

অপূর্ব। অভিনেতা ও মডেল। বাংলাভিশনে আজ প্রচার হবে তার অভিনীত নাটক ‘তোমার গল্পে আমি’। এ ধারাবাহিক নাটক ও অন্যান্য প্রসঙ্গে কথা হলো তার সঙ্গে-

অনেকদিন ধরে ‘তোমার গল্পে আমি’ নাটকটি প্রচার হচ্ছে। নাটকটি নিয়ে দর্শকরা কী বলছেন?

সমসাময়িক গল্পের নাটক সবসময়ই দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকে। জাকারিয়া সৌখিন পরিচালিত এ নাটকে আমাকে দেখা যাচ্ছে একজন ইউটিউবারের চরিত্রে। নাটকের গল্পটিও অসাধারণ। গল্প ও চরিত্র মিলে এটি দর্শক বেশ উপভোগ করেছেন। সব মিলিয়ে বেশ ভালোই সাড়া পাচ্ছি।

ভালোবাসা দিবসের কাজ নিয়ে ব্যস্ত সময় কাটছে নিশ্চয়?

হ্যাঁ, এ বিশেষ দিবসকে ঘিরে অনেক নাটকেই কাজ করছি। বলতে পারেন ভালোবাসার আবেশে ডুবে আছি। টেলিভিশন মাধ্যম ও অনলাইন প্ল্যাটফর্ম- এ দু’মাধ্যমেই ব্যস্ততা রয়েছে।

স্ত্রী অদিতির গল্পে ‘চারুর বিয়ে’ নাটকে অভিনয় করেছেন। এতে কাজের অভিজ্ঞতা কেমন ছিল?

বেশ ভালো। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় সম্প্রতি ভালোবাসা দিবসের এ নাটকটির শুটিং করেছি। এটি মূলত দুটি পরিবারের ভালোবাসার গল্প। আর সূত্রটা হচ্ছে চারুর বিয়ের আংটি বদলের মধ্য দিয়ে। এখানে চারু চরিত্রে অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী মেহজাবিন। সত্যি বলতে, এই গল্পটি নিয়ে আমরা ইউনিটের প্রতিটি মানুষ খুব এক্সাইটেড ছিলাম। এমন গল্পের কাজ এর আগে হয়নি। সে জন্য কাজটি ঠিকঠাকভাবে তুলে আনার জন্য আমরা প্রচুর পরিশ্রম করছি।

পাঁচ বছর পর সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন-

হ্যাঁ, ভক্তদের অপেক্ষার প্রহর শেষ হয়েছে। অবশেষে ‘যদি কিন্তু… তবুও…’ নামে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছি। এতে আমার বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। রোমান্টিক, কমেডি ঘরানার ১২০ মিনিট দৈর্ঘ্যের ছবিটি পরিচালনা করছেন শিহাব শাহিন। বিয়ের আগের দিন বর-কনে যখন সিদ্ধান্তহীনতায় ভোগেন, তখন কী হতে পারে- এমন নানা অভিজ্ঞতার মধ্য দিয়েই এগিয়ে যাবে ছবির গল্প। শিগগিরই এর শুটিং শুরু হবে। জি-ফাইভের প্ল্যাটফর্মেই এটি মুক্তি পাবে।

নিজেকে অভিনেতা হিসেবে ভাবতে স্বাচ্ছন্দ্য আপনার। এখন কোন চরিত্রটি করার জন্য মনের ভেতর ইচ্ছা পোষণ করেন?

কখনই ভবিষ্যৎ নিয়ে ভাবতে পছন্দ করি না। আর স্বপ্ন দেখতে কমই ভালোবাসি। সত্যি কথা বলতে কি, কোন চরিত্র করতে চাই তা এ রকম করে ভাবিনি। সবসময় বর্তমানকে নিজের করে সাজাতে চাই। এ ব্যাপারটি যখন মাথায় আসে, তখন অবচেতনভাবে মনের ভেতর আক্ষেপ তৈরি হয়। তাই ওই রকম স্বপ্ন দেখতে চাই না, যা অনিশ্চয়তা তৈরি করে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।