ভোলা পৌর বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ

ভোলা পৌর বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান ২০২০ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল ৪: ০০টার সময় স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি উত্তর দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা আ’লীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ভোলা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক ও ভোলা পৌর সভার প্যানেল মেয়র শাহে আলম।
এছাড়া আরো উপস্থিত ছিলেন জেলা ক্রিড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব মোঃ ফয়সাল, নজরুল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহিদা আক্তার সুমনা, ৮৪ নং ভোলা পৌর বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাম্মৎ নুর নাহার বেগম প্রমুখ।
অতিথিরা উপস্থি থেকে ১ম, ২য়, ৩য় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন। পুরুস্কার বিতরণের পূর্বে অতিথিরা বলেন, শিক্ষাই উন্নত জাতি গঠনের মুল চাবিকাঠি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দায়িত্ব গ্রহনের পরপরই একটি যোগোপযোগী আধুনিক বিজ্ঞানসম্মত শিক্ষানীতি প্রনয়নের উদ্যেগ নেন। যুগের চাহিদার সঙ্গে তাল মিলিয়ে চালু করা হয় সৃজনশীল প্রশ্নপত্র। অতিথিরা বলেন, এখন ছাত্র-ছাত্রীদের বসতে হয়, বুজতে হয় এবং প্রয়োগ দেখাতে হয়। এতে মুখস্ত বা নকল করে পাস করার দিন শেষ। যা কর্ম ও জীবনমুখী শিক্ষায় ভুমিকা রাখছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।