সর্বশেষঃ

দৌলতখানে ছাকিনা আদর্শ একাডেমীর এসএসসি পরিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা।

ভোলার দৌলতখান উপজেলার স্বনামধন্য ও ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান ছাকিনা আদর্শ একাডেমীর ২০২০ সালের এস’এস’সি পরিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বেলা ১২ টায় ছাকিনা আদর্শ একাডেমীর মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
ছাকিনা আদর্শ একাডেমীর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ‘হাজিপুর ইউনিয়ন চেয়ারম্যান হামিদুর রহমান টিপু। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা মাধ্যমিক একাডেমীক সুপার ভাইজার মোসাম্মদ রিনা আক্তার।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সভাপতি হামিদুর রহমান টিপুকে ২০২০ সালের এস’এস’সি বিদায়ী শিক্ষার্থীরা বেচ পড়িয়ে বরণ করেন। এ বছর ছাকিনা আদর্শ একাডেমী থেকে ১৪৪ জন শিক্ষার্থী ২০২০ সালের এস’এস’সি পরিক্ষায় অংশগ্রহণ করবে। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক মোঃ গজনবী- বেলাল -সালাউদ্দিন, বিদায়ী শিক্ষার্থীদেরকে ২০২০ সালের এস’এস’সি পরিক্ষার্থীদেরকে পরিক্ষা বিষয়ক বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন ,প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক সালাউদ্দিন, বিল্লাল হোসেন-মোঃ ওমর , এমরান হোসের রুবেল, এমরান হোসেন টিপু , মোঃ মিরাজ হোসেন, মোঃ হাবিবুর রহমান, মোঃ শুভন, মোঃ আসিফ, মোঃ ইসমাইল ‘ আসরাপুন নাহার, খালেদা আক্তার, মারজিয়া, আইরিন,সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, অভিভাবক ও ছাত্র-ছাত্রবৃন্দ।

এ সময় প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জামাল উদ্দিন বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,আজকের এইদিন তোমাদের মাধ্যমিক বিদ্যালয় থেকে বিদায়ের দিন তোমরা যখন এসেছিলে এই প্রতিষ্ঠানে তখন আমরা সকল শিক্ষকবৃন্দ তোমাদের কে চেষ্টা করেছি সর্বউত্তম পাঠদান দিতে। আমরা সকল শিক্ষকবৃন্দ চেষ্টা করেছি তোমাদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে তোমাদের ভবিষ্যৎকে উজ্জল করতে । তিনি আরো বলেন তোমাদের উজ্জল ভবিষ্যৎ কামনা করে তোমাদের পিতা মাথা যে জন্য এই প্রতিষ্ঠানে দিয়েছেন লেখাপড়া করার জন্য তোমাদের সেই পিতা মথার মান উজ্জল করতে এবং তোমাদের চারিত্রিক সুন্দর তোমাদের এই চারিত্রিক সুন্দর দেখে তোমাদের এই বিদ্যালয়ের নাম সবাই অক্ষরে অক্ষরে স্বরন করবে। তোমরা আজ থেকে ভালো ফলাফল অর্জনের লক্ষে তোমাদের এই প্রতিষ্ঠানের সুনাম অর্জন করার জন্য পাঠ্যবইতে বেশি বেশি সময় দিবা । তোমরা পরীক্ষায় ভালো ফলাফল অর্জন করে নিজেদের মুখ ভবিষ্যৎ উজ্জল করার পাশাপাশি বিদ্যালয়র শিক্ষক ও অভিভাবকদের সুনাম বয়ে আনবে। আলোচনা সভা শেষে দোয়া অনুষ্ঠানের মধ্যদিয়ে বিদায়ী অনুষ্ঠানের সমাপ্তি হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।