ভোলায় সাউদার্ন পোর্ট ক্যাফে এন্ড আইসক্রিম বারের শুভ উদ্বোধন

ভোলা শহরের প্রাণকেন্দ্র বাংলা স্কুল মোড়ে অবস্থিত নবারুন সেন্টারে এ্যাডভান্স টেক লিমিটেড এর অঙ্গ প্রতিষ্ঠান সাউদার্ন পোর্ট ক্যাফে এন্ড আইসক্রিম বারের শুভ উদ্বোধন করা হয়েছে। ৩০ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১১ টায় দোয়া মোনাজাত ও ফিতা কেটে সাউদার্ন পোর্ট ক্যাফে এন্ড আইসক্রিম বারের শুভ উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির সত্তাধিকারী ও এ্যাডভান্স টেক লিমিটেডের চেয়ারম্যান মো: মোশাররফ হোসেন ও লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল হক তুহিন।
এ সময় আরো উপস্থিত ছিলেন অ্যাডভান্স টেক লিমিটেড এর উপদেস্টা মমতাজ বেগম, সহকারি ব্যবস্থাপনা পরিচালক মাহমুদ হোসেন সুমন, ব্যাবস্থাপনা পরিচালক মো: মাইনুল হোসেন, পরিচালক মাহবুব হোসেন শুভ, ভোলা জেলা ডায়াগনস্টিক মালিক সমিতির সভাপতি জাহিদুল হক শুভসহ বিভিন্ন ব্যাবসায়ী , স্থানীয় গন্যমান্য ব্যাক্তির্বগ এবং প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
অ্যাডভান্স টেক লিমিটেড এর সহকারি ব্যবস্থাপনা পরিচালক মাহমুদ হোসেন সুমন বলেন রকমারি খাবারের আয়োজন নিয়ে মনোরম পরিবেশে ভোলায় সাউদার্ন পোর্ট ক্যাফে এন্ড আইসক্রিম বারের পথচলা শুরু। এখানে খাবারের মান ও স্বাধ অক্ষুন্ন রেখে সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে বিভিন্ন রকমের সুস্বাদু কেক, লাচ্ছি, চিকেন মমো, ডার্ক চকলেট, ব্লাক ফরেস্ট, গ্রীল চিকেন স্যান্ডুইচ, ক্লাব স্যান্ডুইচ, টুনা স্যান্ডুইচ, পিজা চিকেন,পিজা বীফন, চিকেন বার্গার, হট চকলেট, ভ্যানিলা চকলেট, ১২ ফ্লেবারের আইসক্রিম, পুডিং, হট কফি,কোল্ড কফি, ব্লাক টি, গ্রীন টি, ম্যাসালা টি, রকমারি ফলের জুস, চটপটি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।