সর্বশেষঃ

তজুমদ্দিনে সড়ক দূর্ঘটনায় ওয়ারেন্টের আসামী শিক্ষিকা ও পুলিশসহ আহত-৫

ভোলার তজুমদ্দিনে সড়ক দূর্ঘটনায় ওয়ারেন্টভূক্ত আসামী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও পুলিশসহ ৫জন আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। পরে দুইজনের অবস্থা আশংকাজন হওয়ায় কর্তব্যরত ডাক্তার ভোলা সদর হাসপাতালে রেফার করেন।
তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এসএম জিয়াউল হক জানান, গতকাল দুপুর ১২ টায় সি আর মামলা ১১০/১৯ তজুমদ্দিন এর ওয়ারেন্টভূক্ত আসামী পশ্চিম লামছি শম্ভুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শামছুন নাহারকে (৩০) গ্রেপ্তার করে এসআই জামাল মোল্লার নেতৃত্বে পুলিশের একটি টিম। পরে আসামীকে ব্যাটারী চালিত অটোতে নিয়ে থানার উদ্দেশ্যে বাংলাবাজার থেকে রওয়ানা করেন পুলিশ। পথিমধ্যে অটোটি বাংলাবাজার-টু-খাসেরহাট সড়কের আফিরউদ্দিন হাজী বাড়ির সামনের মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাহিরে পড়ে যায়। এ সময় অটোতে থাকা পুলিশ, শিক্ষিকাসহ ৫ জন আহত হয়।
আহতরা হলেন, এস আই জামাল মোল্লা, এএসআই মোস্তফা নুর, নারী কনেষ্টেবল নাভিলা নুর, ওয়ারেন্টের আসামী শিক্ষিকা শাসছুন নাহার ও অটোর ড্রাইভার জিহাদ। আহত নারী কনেষ্টেবল নাভিলা নুর ও অটোর ড্রাইভার জিহাদের অবস্থা আশংকাজনক হওয়ায় ভোলা সদর হাসপাতালে রেফার করা হয়েছে। ওয়ারেন্টভূক্ত আসামী সামছুন নাহার তজুমদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।