সর্বশেষঃ

ট্রেনের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ট্রেনের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) বেলা আড়াইটার দিকে উপজেলার মহেশপুর ইউনিয়নের বিশ্বনাথপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন, মহেশপুর ইউনিয়নের নাওরাদোলা গ্রামের ফরিদ শরীফের ছেলে ইয়াসিন শরীফ (১৮), সমোসপুর গ্রামের আহাদ তালুকদারের ছেলে সোহান তালুকদার (২৩) ও হিরন্যকান্দীর আশরাফ আলীর ছেলে আবু রায়হান (১৭)।

ভাটিয়াপাড়া স্টেশন মাস্টার অনিক বিশ্বাস বলেন, গোপালগঞ্জের ভাটিয়াপাড়া থেকে দুইটার দিকে একটি ট্রেন ফরিদপুরের ভাঙ্গার উদ্দেশ্যে ছেড়ে যায়। এর কিছুক্ষণ পর ঘটনাস্থলে পৌঁছালে অরক্ষিত রেল ক্রসিং পার হওয়ার সময় ওই আরোহীরা ট্রেনের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে একজন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর অন্য দুজনকে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ইকবাল হোসেন প্রথম আলোকে বলেন, স্বাস্থ্য কেন্দ্রে আনার আগেই তিনজনের মৃত্যু হয়।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, নিহত তিনজন একই মোটরসাইকেলে ছিলেন। লাশগুলো স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

তিনি বলেন, দুপুর ১টা ৪০ মিনিটে কাশিয়ানীর ভাটিয়াপাড়া রেল স্টেশন থেকে একটি লোকাল ট্রেন রাজবাড়ী জেলার কালুখালীর উদ্দেশে ছেড়ে যায়। দুপুর আড়াইটার দিকে বিশ্বনাথপুর রেলক্রসিং পার হওয়ার সময় ওই লোকাল ট্রেনটি তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় মোটরসাইকেল আরোহী ইয়াসিন শরীফ। বাকি দুই আরোহী গুরুতর আহত হয়

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।