সর্বশেষঃ

ভোলার চরসামাইয়ায় পূর্ব শত্রুতার জের ধরে যুবককে রাতের আধারে হত্যার চেষ্টা

ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে বন্ধুজন স্কুলের পাশে দুলালের ঘরের পাশে পূর্ব শত্রুতার জের ধরে জমি সক্রান্ত বিষয় নিয়ে রাত ১০.৪৫ মিনিটের সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা, শাহাজান, ইদ্রিস, ফিরোজ, স্বপন গংরা পিছনের থেকে ভুক্তভোগি ইব্রাহিম পলাশকে রাতে পিছনের থেকে গামছা দিয়ে গলায় পেছিয়ে এলোপাথরি পিটিয়ে জখম করে হত্যার চেষ্টা করে বিবাদি পক্ষ শাহাজান গংরা। অভিযোগ করেন ভুক্তভোগি ইব্রাহিম পলাশ গ্রুপ। গত মঙ্গলবার রাত ১০.৪৫ মিনিটের সময় চরসামাইয়া বন্ধুজন স্কুলের সামনে এই ঘটনা ঘটে।
ভুক্তভোগি ইব্রাহিম পলাশ অভিযোগ করেন, আমাদের সাথে শাহাজান গংদের সাথে দীর্ঘদিন জমি সক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলছিল। সেই বিরোধের জেরে আমরা শাহাজান গংদের কাছে জমি দাবি করলে শাহাজান গংরা আমাদের নামে দুইটা মিথ্যা মামলা দিয়ে পুলিশ দিয়ে তদন্ত না করে আমাদের গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেন।
আমাদের নামে একের পর এক মিথ্যা এবং ভূয়া মামলা দিয়ে আমাদের হয়রানি করলে আমরা ভোলা জেলা পুলিশ সুপার সরকার কায়সার আহমেদ বরাবর একটি দরখাস্ত করলে তার দুই দিন পর আমাকে রাতে শহর থেকে বাড়ি ফেরার পথে গতি রোধ করে আমার উপর অর্তকিত ভাবে হামলা করে আমাকে মেরে ফেলার চেষ্টা করে। কিন্তু ভাগ্যক্রমে আমার ডাক চিৎকার শুনে আমাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় জনগন ভোলা সদর হাসপাতাল ভর্তি করে।
ইব্রাহিম এ প্রতিবেদককে জানান, এই জমি সক্রান্ত বিষয় ইউপি চেয়ারম্যান মহিদ্দিন মাতাব্বরকে সমাধান করার কথা বললে তিনি বিষয়টি এড়িয়ে যান। ইব্রাহিম আরো জানান, আমরা অসহায় আমরা নিঃশ্ব আমাদের দেখার মত আল্লাহ ছাড়া কেউ নেই।
ভুক্তভোগিরা জানান, বাদি ফিরোজ আমাদের নামে যে মামলা দিয়েছে। বিবাদি ফিরোজ আমাকে রাতে ডেকে এনে রাতে ডিবি দিয়ে গাঁজা দিয়ে ধরিয়ে মামলা দেয়। কিন্তু সেই মামলায় ফিরোজ গংরা স্বাক্ষি হয়। ভুক্তভোগিরা জানান, এতে প্রমানিত হয় আমাকে পূর্ব পরিকল্পিত ভাবে গ্রেপ্তার করানো হয়েছে। বিবাদিরা আমাদের জমি দখল করার জন্য মিথ্যা মামলার ঝালে ফালানোর পায়তারা করছে।
শাহাজান গংদের বাড়িতে গেলে তাদেরকে বাড়িতে পাওয়া যায়নি। ভুক্তভোগিরা জানান, বিবাদিরা জমি দখল নিয়ে ভোগ করার জন্য মামলা ও আজকে আবার ভোলা থানায় একটি সাধারন ডাইয়ারি করেন।
এ ব্যাপারে ভোলা মডেল থানার ওসি এনায়েত হোসেন এর সাথে কথা বললে তিনি এ প্রতিবেদককে জানান, এ ব্যাপারে কোন মামলা হয় নায়। তবে তারা আমাদের কাছে এসেছে, আমি তাদেরকে অভিযোগ দিতে বলেছি। অভিযোগ হাতে পেলে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।